Khalid Jamil

ইস্টবেঙ্গলে খালিদ জামিল

দীর্ঘদিন মুম্বই এফসির কোচ থাকার পর এ বারই আইজল এফসির দায়িত্ব নিয়েছিলেন তিনি। আর দায়িত্ব নিয়েই দলকে আই লিগ চ্যাম্পিয়ন করেই সবার নজর নতুন করে কেড়ে নিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ২৩:১১
Share:

খালিদ জামিল। ছবি: সংগৃহীত

আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল তিনিই হচ্ছেন ইস্টবেঙ্গলের পরবর্তি কোচ। কিন্তু মুখ খুলছিলেন না কেউই। এখনও কেউ এই খবরের সত্যতা স্বীকার না করলেও বুধবারই শহরে চলে আসছনে আই লিগ জয়ী কোচ খালিদ জামিল। বুধবার দুপুরেই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: জয়ের উৎসবে হাওয়ায় গুলি, পাকিস্তানে মৃত কিশোর

কখনও ইস্টবেঙ্গল, মোহনবাগানে খেলতে আসেননি কারণ দুই ক্লাবেরই স্পনসর ছিল অ্যালকোহলের সংস্থা। শেষ পর্যন্ত কোচ হয়ে ইস্টবেঙ্গলে আসতে চলেছেন খালিদ জামিল। এই তালিকায় ছিলেন মোহনবাগান কোচ সঞ্জয় সেনও। কিন্তু প্রথম লক্ষ্যই ছিল খালিদ। খালিদ নিশ্চিত হয়ে যাওয়ায় আর সঞ্জয় সেনের সুযোগ হচ্ছে না।

Advertisement

এতদিনের অভ্যেস অনুযায়ী খালিদ জামিল সব সময়ই দু’জন প্লেয়ারকে নিয়ে যান সঙ্গে করে। সেই মতো মুম্বই এফসি থেকে আইজল এফসিতে যাওয়ার সময় জয়েশ রানে ও আশুতোষ মেহতাকে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন সেই মতো তাঁরাও হয়ত এ বার আসছেন ইস্টবেঙ্গলে। সে সব নিয়েই আটকে ছিল চুক্তি। আসা করা যায় সব মিটিয়েই চুক্তি করতে আসছেন খালিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন