Kieron Pollard

CPL 2021: ওয়াইড না দেওয়ায় আম্পায়ারের উপর রেগে ক্রিজ থেকে সরে গেলেন পোলার্ড, ভাইরাল ভিডিয়ো

আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রতিবাদ জানাতে থাকেন নন স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে থাকা পোলার্ড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৭
Share:

কায়রন পোলার্ড ইনস্টাগ্রাম

আম্পায়ার ওয়াইড না দেওয়ায় তাঁর সঙ্গে তর্ক জুড়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার কায়রন পোলার্ড। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে সেন্ট লুসিয়া কিংসের বিরুদ্ধে ম্যাচে এই ঘটনা ঘটান পোলার্ড। শুধু তর্ক করাই নয়, রাগ করে ক্রিজ থেকে দূরে গিয়ে দাঁড়িয়ে পড়েন তিনি। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

নাইটদের ব্যাটিংয়ের ১৯তম ওভারে ঘটে এই ঘটনা। ওয়াহাব রিয়াজের বলে ব্যাট করছিলেন টিম সেইফার্ট। ঝড়ের গতিতে রান তোলার চেষ্টায় থাকা নাইট ব্যাটসম্যান বড় শট খেলতে পারেন এই আশঙ্কায় অফস্টাম্পের বাইরে বল করেন পাকিস্তানের জোরে বোলার। বল এতটাই দূরে ছিল যে চেষ্টা করেও তার নাগাল পাননি নিউজিল্যান্ড ব্যাটসম্যান। তবুও আম্পায়ার ওয়াইড দেননি।

আম্পায়ারের এই সিদ্ধান্ত নিয়ে প্রতিবাদ জানাতে থাকেন নন স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে থাকা পোলার্ড। তর্ক জুড়ে দেন আম্পায়ারের সঙ্গে। তাতেও কাজ না হওয়ায় ক্রিজ থেকে সরে গিয়ে ৩০ গজের বৃত্তের কাছে দাঁড়িয়ে পড়েন তিনি।

Advertisement

আম্পায়ারের এই সিদ্ধান্ত মানতে পারেননি নেটাগরিকরাও। অনেকে আম্পায়ারকে ‘অন্ধ’ বলেও কটাক্ষও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন