IPL 2021

KKR: আইপিএল-এ পরিবর্ত ক্রিকেটারদের নাম জানানো হল, কেকেআর-এ কার বদলে কে

দলের সব থেকে দামী ক্রিকেটার প্যাট কামিন্স আইপিএল-এর দ্বিতীয় ভাগে খেলতে আসতে পারবেন না। তাঁর জায়গায় নিউজিল্যান্ডের জোরে বোলার টিম সাউদিকে নিল কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৮:০৬
Share:

কে এলেন মর্গ্যানদের দলে? ফাইল ছবি

দলের সব থেকে দামী ক্রিকেটার প্যাট কামিন্স আইপিএল-এর দ্বিতীয় ভাগে খেলতে পারবেন না। তাঁর জায়গায় নিউজিল্যান্ডের জোরে বোলার টিম সাউদিকে নিল কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার সব দলের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়েছে।

Advertisement

বিরাট কোহলীর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অ্যাডাম জাম্পার বদলে নিয়েছে ওয়ানিন্দু হাসরঙ্গকে। এ ছাড়া ড্যানিয়েল সামসের বদলে দুষ্মন্ত চামিরা, কেন রিচার্ডসনের বদলে জর্জ গার্টন এবং ফিন অ্যালেনের বদলে টিম ডেভিডকে নিচ্ছে তারা।

ইংল্যান্ডের জফ্রা আর্চারের বদলে রাজস্থান রয়্যালস নিয়েছে নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান গ্লেন ফিলিপসকে। দেশের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে একটি শতরান এবং দুটি অর্ধশতরান রয়েছে তাঁর। এ ছাড়া অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাইয়ের বদলে নেওয়া হবে তাবরেজ শামসিকে।

Advertisement

অস্ট্রেলিয়ার রিলি মেরেডিথের বদলে পঞ্জাব কিংস নিয়েছে সে দেশেরই নাথান এলিসকে। এ মাসের শুরুর দিকে বাংলাদেশের বিরুদ্ধে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার রিজার্ভ দলেও তিনি রয়েছেন। এ ছাড়া, ঝে রিচার্ডসনের বদলে আদিল রশিদকে নিয়েছে পঞ্জাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন