নীতীশের চোট নিয়ে উদ্বেগে কেকেআর

কেকেআর শিবির থেকে রানা নিয়ে কোনও সরকারি প্রতিক্রিয়া জানানো হয়নি। রানা নিজে তাঁর চোট নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০১৮ ০২:০৭
Share:

আরসিবি ম্যাচে চোট পেয়ে ধোনিদের বিরুদ্ধে অনিশ্চিত নীতীশ রানা।

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসা তিনি। গত রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাট করার সময় কোমরে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল তাঁকে। সেই চোটই এখন ভোগাচ্ছে নীতীশ রানাকে। মঙ্গলবার ইডেনে নেটে ব্যাটিং করার বদলে কেকেআরের ঐচ্ছিক অনুশীলনে দলের ফিজিও অ্যান্ড্রু লিপাসের সঙ্গেই বেশি সময় কাটালেন তিনি। দলের কেউ মুখ খুলতে না চাইলেও দেখে বোঝা যাচ্ছিল যে, রানার চোট নিয়ে উদ্বেগে রয়েছে নাইট শিবির।

Advertisement

কেকেআর শিবির থেকে রানা নিয়ে কোনও সরকারি প্রতিক্রিয়া জানানো হয়নি। রানা নিজে তাঁর চোট নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। আরসিবি ম্যাচের শেষে ক্রিস লিন শুধু বলেছিলেন, ‘‘নীতীশের কোমরে হালকা ব্যথা রয়েছে। পরপর ম্যাচ খেললে এ ধরনের সমস্যা হওয়া খুবই স্বাভাবিক। আশা করছি পরের ম্যাচের আগে ও সুস্থ হয়ে উঠবে।’’ তার পরে আর কিছুই বলা হচ্ছে না।

কেকেআরের বাঁ হাতি ব্যাটসম্যান একান্ত সুস্থ না হয়ে উঠলে তাঁর জায়গায় খেলতে পারেন ইশাঙ্ক জাগ্গি ও রিঙ্কু সিংহের মধ্যে কেউ। দু’জনকেই তৈরি রাখা হচ্ছে। মঙ্গলবার নেটে ঘণ্টাখানেক ব্যাট করলেন দুই ক্রিকেটার। অনুশীলন শেষে আলাদা করে ‘থ্রো ডাউন’ নিতে দেখা গেল জাগ্গিকে। সমান ভাবে অনুশীলন করলেন রিঙ্কুও। প্রথম এগারোয় সুযোগ পাওয়ার এই প্রতিযোগিতাই কিন্তু একটি দলকে আরও শক্তিশালী করে তুলতে পারে।

Advertisement

ঐচ্ছিক অনুশীলনে আসেননি ক্রিস লিন। ছিলেন না আন্দ্রে রাসেলও। কেকেআর সূত্রে জানা গিয়েছে, মহেন্দ্র সিংহ ধোনিদের বিরুদ্ধে তরতাজা হয়ে মাঠে নামার উদ্দেশ্যেই এ দিন হোটেলে বিশ্রাম নেন দুই তারকা। তবে ছিলেন সুনীল নারাইন, শুভমান গিল, দীনেশ কার্তিক, রবিন উথাপ্পারা। নারাইন ও শুভমান নেটে ব্যাট করলেও উথাপ্পা, কার্তিকরা ফিল্ডিং অনুশীলন করেই হোটেলে ফিরে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন