Sports News

কেকেআর থেকে বাদ সাকিব, নাম উঠবে নিলামে

গত মরসুমে মাত্র একটি ম্যাচই খেলার সুযোগ হয়েছিল সাকিবের।বাংলাদেশের অধিনায়ককে রিলিজ করে দিল কলকাতা নাইট রাইডার্স। এখনও যদিও সরকারিভাবে কিছু এখনও জানানো হয়নি কেকেআর-এর তরফে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৮ ১৭:০৫
Share:

কেকেআর-এর জার্সিতে সাকিব আল হাসান।—ফাইল চিত্র।

কেকেআর-এর সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিন্ন হল সাকিব আল হাসানের। আজই ছিল প্লেয়ার ধরে রাখার তালিকা জমা দেওয়ার শেষ দিন। সেই তালিকায় বাদ পড়লেন সাকিব। বাংলাদেশের অধিনায়ককে রিলিজ করে দিল কলকাতা নাইট রাইডার্স। এখনও যদিও সরকারিভাবে কিছু এখনও জানানো হয়নি কেকেআর-এর তরফে।

Advertisement

গত মরসুমে মাত্র একটি ম্যাচই খেলার সুযোগ হয়েছিল সাকিবের। শুরুর দিকে যে ভাবে দলকে ভরসা দিতেন সেটা পরে কমে গিয়েছিল। এ বার তাই ছেড়েই দিল সাকিবকে। যা খবর কেকেআর মাত্র একজন প্লেয়ারকেই ধরে রাখতে চলেছে। তিনি ক্রিস লিন। যে কারণে সফল অধিনায়ক গৌতম গম্ভীরকেও ছেড়ে দেওয়ার খবর রয়েছে। সাকিবকে ২৭ ও ২৮ জানুয়ারি নিলামে দেখা যাবে।

এ ছাড়া এও শোনা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে মুস্তাফিজুর রহমানকে আইপিএল খেলার ছাড়পত্র দেওয়া হয়েছে। সঙ্গে বাংলাদেশ থেকে আরও ছ’জন প্লেয়ারকে আইপিএল খেলার ছাড়পত্র দেওয়া হয়েছে। গত ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগে খেলার ছাড়পত্র পাননি মুস্তাফিজুর। গত বছর মুস্তাফিজুর খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। বাকি ছ’জন বাংলাদেশে প্লেয়ার, তামিম ইকবাল মাহমুদুল্লাহ রিয়াদ, মেহদি হাসান মিরাজ, লিটন দাস, সাব্বির রহমান ও আবুল হাসান।

Advertisement

আরও পড়ুন
আইপিএল: গম্ভীর বাদ, কলকাতার তালিকায় শুধুই লিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন