Lionel Messi

বেগুনি-সোনালি জার্সিতে কেমন লাগবে মেসিকে? জানতে চাইল নাইট রাইডার্স

মজার সুরে মেসিকে বেগুনি-সোনালি জার্সি পরিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২০ ১৬:৫৯
Share:

নাইটদের জার্সিতে মেসি। ছবি টুইটার থেকে নেওয়া।

কোথায় যাবেন লিয়োনেল মেসি? চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে আট গোল খেয়ে ছিটকে যাওয়ার পর তাঁর বার্সেলোনা ছাড়ার খবর ডালপালা মেলেছে। ম্যাঞ্চেস্টার সিটিতে তিনি যেতে পারেন বলেও শোনা যাচ্ছে।

Advertisement

এই আবহে মজার সুরে মেসিকে বেগুনি-সোনালি জার্সি পরিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। তাতে লেখা হয়েছে, “মিস্টার মেসি, বেগুনি-সোনালি জার্সি গায়ে চাপালে কেমন লাগবে?” সেই পোস্টে চায়নাম্যান কুলদীপ যাদব হাসির ইমোজি দিয়ে লিখেছেন, “বিপুল টাকা দেওয়ার জন্য তৈরি থাকতে হবে।”

নাইটদের পাশাপাশি দিল্লি ক্যাপিটালসও পোস্ট করেছে মেসিকে নিয়ে। লিখেছে, “হালফিলের গুজবের পরিপ্রেক্ষিতে জানাই যে মেসির জন্য এখনও বিডিং শুরুই হয়নি।” কেকেআরের পোস্টে অনেকে আবার লিখেছেন যে মেসি তো ফুটবল খেলেন, ক্রিকেট নয়। কেউ কেউ আবার ছবি পোস্ট করেছেন যে মেসি শুরু করে দিয়েছেন ক্রিকেটের প্রস্তুতি। আবার দীনেশ কার্তিকের পরিবর্তে মেসিকে কেকেআরের অধিনায়ক হিসেবেও দেখতে চাইছেন অনেকে।

Advertisement

আরও পড়ুন: কপিল, ম্যাকগ্রা, আক্রমরা যা পারেননি, কোন রহস্যে সেটাই করে দেখালেন অ্যান্ডারসন​

আরও পড়ুন: যিনি বিজ্ঞানী, তিনি-ই ক্রিকেটার, কর্নাটকের মেয়ে এখন জার্মানির জাতীয় দলের অধিনায়ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন