Krunal Pandya

সঙ্গে হিসেব বহির্ভূত সোনা, দুবাই ফেরত ক্রুনালকে আটকানো হল বিমানবন্দরে

ক্রুনাল পাণ্ড্য মুম্বই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ২১:০৯
Share:

ক্রুনাল পাণ্ড্য। ছবি-ভিডিয়ো থেকে।

দুবাই থেকে ফেরার সময়ে হিসেব বহির্ভূত সোনা ও মূল্যবান সামগ্রী সঙ্গে রাখার জন্য মুম্বই বিমানবন্দরে আটকানো হল ক্রুনাল পাণ্ড্যকে। মুম্বই ইন্ডিয়ান্সের আইপিএল জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি।

Advertisement

দুবাই থেকে এ দিনই দেশে ফেরেন ক্রুনাল। বিমানবন্দরে তাঁকে আটকান ডিরেক্টরেট অব রেভিনিউ ইনটেলিজেন্সের (ডিআরআই) আধিকারিকরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। ডিআরআই সূত্রে জানা গিয়েছে, ক্রুনালের কাছ থেকে পাওয়া গিয়েছে প্রচুর সোনা এবং দামী জিনিসপত্র। সেই সব জিনিসের বৈধ ক্রয়পত্র দেখতে চাওয়া হয় তাঁর কাছে।

নিয়ম অনুযায়ী, দুবাই থেকে ভারতে আসা পুরুষ যাত্রীরা ২০ গ্রাম সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই পঞ্চাশ হাজার টাকার বেশি যেন না হয়। অন্য দিকে, দুবাই থেকে ভারতে আসা মহিলা যাত্রীরা ৪০ গ্রাম পর্যন্ত সোনা বহন করতে পারেন। যার মূল্য কোনও ভাবেই এক লক্ষ টাকার বেশি হবে না।

Advertisement

আরও পড়ুন: নেতা ওয়ার্নার, দলে নেই বহু বড় নাম, দেখে নিন আইপিএলের সেরা বিদেশি একাদশ

ক্রুনাল পাণ্ড্য মুম্বই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য। এ বারের আইপিএলে ১৬টি ম্যাচে তিনি মোট ১০৯ রান করেছেন। হাত ঘুরিয়ে নিয়েছেন ৬টি উইকেট। চ্যাম্পিয়ন দলের সেই সদস্যকেই আটকানো হল বিমানবন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন