Sports News

১৫০ শতাংশ টাকা বাড়ানোর দাবি কুম্বলে-কোহালির

এই তো সেদিনের কথা। ক্রিকেটারদের বিশাল অঙ্কের টাকা ঘোষণা করেছিল বিসিসিআই। গ্রেড অনুযায়ীই হয়েছিল সেন্ট্রাল চুক্তিতে সেই বৃদ্ধি। নতুন করে আবার বিপুল বৃদ্ধির দাবি জানালেন স্বয়ং অধিনায়ক ও কোচ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মে ২০১৭ ২২:৫৯
Share:

কোচ কুম্বলে ও অদিনায়ক কোহালি। ছবি: সংগৃহীত।

এই তো সেদিনের কথা। ক্রিকেটারদের বিশাল অঙ্কের টাকা ঘোষণা করেছিল বিসিসিআই। গ্রেড অনুযায়ীই হয়েছিল সেন্ট্রাল চুক্তিতে সেই বৃদ্ধি। নতুন করে আবার বিপুল বৃদ্ধির দাবি জানালেন স্বয়ং অধিনায়ক ও কোচ। হেড কোচ অনিল কুম্বলে ও অধিনায়ক বিরাট কোহালি গ্রেড ‘এ’ ক্রিকেটারদের জন্য ১৫০ শতাংশ বৃদ্ধির দাবি জানালেন। সঙ্গে সাপোর্ট স্টাফদের জন্যও।

Advertisement

আরও খবর: দাঁড়িয়ে থাকতেন ধোনির বাড়ির সামনে, এখন ড্রেসিংরুমেই পাশাপাশি

রবিবার কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরের সামনে বিস্তারিত বোঝান কুম্বলে। পুরো ব্যাপারতিই হয় হায়দরাবাদে আইপিএল ফাইনাল ভেন্যুতে। এই প্রেজেন্টেশনে ছিলেন বিসিসিআই কর্তারাও। সেই তালিকায় জায়গা করে নিয়েছিলেন সিইও রাহুল জোহুরি, যুগ্ম সচিব অমিতাভ চৌধুরী ও কোষাধক্ষ অনিরুদ্ধ চৌধুরী। বিরাট কোহালি যদিও হায়দরাবাদে ছিলেন না বিরাট। তাঁকে স্কাইপে ধরা হয়। সেখানেই তিনি তাঁর মতামত জানান। এই মুহূর্তে গ্রেড ‘এ’ প্লেয়াররা পান ২ কোটি টাকা করে। গ্রে়ড ‘বি’ ক্রিকেটাররা পান ১ কোটি ও গ্রেড ‘সি’ প্লেয়াররা পান ৫০ লাখ করে।

Advertisement

যা খবর তাতে কুম্বলে ও কোহালির দাবি গ্রেড ‘এ’ ক্রিকেটারদের জন্য ৫ কোটি টাকা বরাদ্য করতে হবে একটি মরসুমে। সিওএ-র তরফে বিনোদ রাই ও বিক্রম লিমায়ে কুম্বলে ও কোহালির বক্তব্য শোনেন। আর তাঁরা পুরো বক্তব্যের নোট নিতে বলেন বিসিসিআই অফিশিয়ালদের। শুধু ক্রিকেটারদের জন্য নয়, কুম্বলে সব সাপোর্ট স্টাফদের একইভাবে টাকা বাড়ানোর কথা বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন