Sports News

পেরেরার হ্যামস্ট্রিংয়ে চোট কতটা জানা যাবে আজ

একান্তই যদি পেরেরা চোট কাটিয়ে ফিরতে না পারেন সে কারণে ব্যাক আপ হিসেবে ধনঞ্জয়া ডি সিলভাকে ডেকে নেওয়া হয়েছে। এমনিতে ১৫ জনের দলে দু’জন ব্যাক আপ ক্রিকেটার রয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুন ২০১৭ ১৭:২৬
Share:

চোট পেয়ে মাঠে শুয়ে রয়েছেন কুশল পেরেরা। ছবি: রয়টার্স।

ভারতের বিরুদ্ধে ম্যাচে বৃহস্পতিবার চোট পেয়ে বেরিয়ে যেতে হয়েছিল কুশল পেরেরাকে। শুক্রবার তাঁর রেডিওগ্রাফিক টেস্ট হওয়ার কথা। তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট। কিন্তু চোটের পরিমাণ কতটা সেটা এখনও নিশ্চিত নয় টিম ম্যানেজমেন্ট। যে কারণে এই পরীক্ষার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই চ্যাম্পিয়নস ট্রফিতে অনেকেই চোট পেয়ে ছিটকে গিয়েছেন। সেই তালিকায় কুশল পেরেরাও পড়ছেন কী না সেটা সময়ই বলবে। কিন্তু ভারতের বিরুদ্ধে দুরন্ত জয়ের ম্যাচে বড় রান তাড়া করতে তাঁকে তাঁর পজিশন ছেড়ে উপর দিকেই ব্যাট করানোর সিদ্ধান্ত নিয়েছিল টিম ম্যানেমেন্ট। চোট পেয়ে মাঠ ছাড়ার আগে তাঁর ব্যাট থেকে ৪৪ বলে ৪৭ রান আসে। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসের সঙ্গে তাঁর পার্টনারশিপই শক্ত ভীত তৈরি করে দেয়। তার পর সাত উইকেটে ম্যাচ জয়।

Advertisement

আরও খবর: গ্যালারিতে ফ্লিনটফ, কমেন্ট্রিতে সৌরভ, ফিরে এল শার্ট ওড়ানোর স্মৃতি

একান্তই যদি পেরেরা চোট কাটিয়ে ফিরতে না পারেন সে কারণে ব্যাক আপ হিসেবে ধনঞ্জয়া ডি সিলভাকে ডেকে নেওয়া হয়েছে। এমনিতে ১৫ জনের দলে দু’জন ব্যাক আপ ক্রিকেটার রয়েছেন। তাঁদের মধ্যে দানুষ্কা গুনাথিলাকা ইতিমধ্যেই খেলে ফেলেছেন চামারা কাপুগেদেরার জায়গায়। আর রয়েছেন দিলরুয়ানা পেরেরা। গুনাথিলাকা নেমেই অবশ্য ব্যাট হাতে নিজেকে প্রমাণ করেছেন। তাঁর ব্যাট থেকে ৭২ বলে এসেছে ৭৬ রান। যদি পেরেরা শেষ পর্যন্ত ছিটকে যান তা হলে তাঁর জায়গায় দিলরুয়ানা ও ধনঞ্জায়ার মধ্যে কেউ একজন খেলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন