জন্ডিসের কোপে আইপিএলে অনিশ্চিত লক্ষ্মী

আইপিএল আট শুরু হয়েছে দিন পাঁচেক হল। কিন্তু বঙ্গ ক্রিকেটারদের সময়টা টুর্নামেন্টে মোটেও ভাল যাচ্ছে না। মহম্মদ শামির হাঁটুর চোট কবে সারবে এখনও নিশ্চিত করে বলতে পারছে না দিল্লি ডেয়ারডেভিলস। চোট গুরুতর নয়, কিন্তু শামিকে নামানো হচ্ছে না। মনোজ তিওয়ারি— তাঁকেও নিয়মিত সুযোগ দেওয়া হচ্ছে না। একটা ম্যাচ খেলেছেন, কিন্তু ব্যাটিংয়ের সুযোগ পাননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৫ ০৩:৩৭
Share:

আইপিএল আট শুরু হয়েছে দিন পাঁচেক হল। কিন্তু বঙ্গ ক্রিকেটারদের সময়টা টুর্নামেন্টে মোটেও ভাল যাচ্ছে না।

Advertisement

মহম্মদ শামির হাঁটুর চোট কবে সারবে এখনও নিশ্চিত করে বলতে পারছে না দিল্লি ডেয়ারডেভিলস। চোট গুরুতর নয়, কিন্তু শামিকে নামানো হচ্ছে না। মনোজ তিওয়ারি— তাঁকেও নিয়মিত সুযোগ দেওয়া হচ্ছে না। একটা ম্যাচ খেলেছেন, কিন্তু ব্যাটিংয়ের সুযোগ পাননি। ঋদ্ধিমান সাহা, তিনি সুযোগ পাচ্ছেন কিন্তু এখনও চেনা ঋদ্ধিমানকে পাওয়া যায়নি। কিন্তু এগুলো নয়। আইপিএলে বঙ্গ আশা সবচেয়ে বড় ধাক্কাটা খেল সোমবার।

বাংলার অধিনায়ক লক্ষ্মীরতন শুক্ল জন্ডিসের প্রকোপে গোটা টুর্নামেন্ট থেকেই অনিশ্চিত হয়ে পড়লেন। আগামী তিন সপ্তাহ তো নয়ই, তার পরেও সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে নামতে পারবেন কি না তা নিয়েও চিন্তা থেকে যাচ্ছে। কলকাতা থেকেই জ্বর নিয়ে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়েছিলেন লক্ষ্মী। যে কারণে বাংলার রঞ্জিজয়ী টিমের সংবর্ধনা অনুষ্ঠানেও যেতে পারেননি। হায়দরাবাদে যোগ দিয়ে দু’একটা প্র্যাকটিস ম্যাচ খেললেও শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি। টিমের প্র্যাকটিসেও যেতে পারেননি মাঝমধ্যে। শারীরিক অবস্থার কোনও উন্নতি না হওয়ায় রবিবারই কলকাতা ফিরে আসেন বাংলা অধিনায়ক। এ দিন ডাক্তারি পরীক্ষার জানা যায়, তাঁর জন্ডিস হয়েছে। ‘‘তিন সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন আমাকে ডাক্তাররা,’’ এ দিন বলছিলেন লক্ষ্মী। যার অর্থ মে মাসের দ্বিতীয় সপ্তাহে তখন টুর্নামেন্ট ঢুকে পড়বে। তার পর তিনি কতটা ফিট হবেন, হলেও আর নামতে পারবেন কি না, সন্দেহ আছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন