India

Leadnder Paes and Mahesh Bhupathi: এ বার রুপোলি পর্দায় দেখা যাবে ‘লি-হেশ’ জুটি

টেনিস কোর্টে তাঁদের চমকপ্রদ উত্থান, ঘাম-রক্ত ঝরিয়ে একের পর এক জয়, অনেক পরাজয়, বিতর্ক, সব কিছু একটি ওয়েব সিরিজে তুলে ধরা হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৮:৫২
Share:

ফের একসঙ্গে আসতে চলেছে 'লি হেশ' জুটি। তবে রুপোলি পর্দায়। ফাইল চিত্র

ভারতীয় টেনিসের দুই তরকা জুটি বেঁধে যে ফের কিছু একটা ঘটাতে চলেছেন, ৪ জুলাই সেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল। এ বার ব্যাপারটা পরিষ্কার হয়ে গেল। লিয়েন্ডার পেজমহেশ ভূপতি এ বার রুপোলি পর্দায় নামতে চলেছেন।

Advertisement

টেনিস কোর্টে তাঁদের চমকপ্রদ উত্থান, ঘাম-রক্ত ঝরিয়ে একের পর এক জয়, অনেক পরাজয়, নারী ঘটিত বিষয় নিয়ে দুই বন্ধুর মধ্যে ভুল বোঝাবুঝি, বিতর্ক, সব কিছু একটি ওয়েব সিরিজে তুলে ধরা হবে। এই ওয়েব সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘দঙ্গল’, ‘বরেলি কি বরফি’ খ্যাত অশ্বিনী আইয়ার তিওয়ারিনিতেশ তিওয়ারি

এই ওয়েব সিরিজে দুজনকেই নাম ভূমিকায় দেখা যাবে। সেখানে তুলে ধরা হবে দুই তারকার জীবনের বিভিন্ন মুহূর্ত ও ঘাত-প্রতিঘাত। তবে শুটিং ফ্লোরে গিয়ে লাইট, ক্যামেরা ও অ্যাকশন বলার পর ‘লি-হেশ’ কবে পোজ দেবেন, সেটা এখনও স্পষ্ট করে বলা হয়নি।

Advertisement

ফের একবার এমন 'চেস্ট বাম্প' দেখার অপেক্ষায় টেনিস প্রেমীরা। ফাইল চিত্র।

২২ বছর আগে ১৯৯৯ সালের ৪ জুলাই উইম্বলডনে ডাবলসে চ্যাম্পিয়ন হয়েছিল এই জুটি। রবিবারের দিনটা তাই তাঁদের কাছে ছিল বিশেষ। এই দিনটা স্মরণীয় করে রাখতেই দুই বন্ধু টুইটারে ফের জুটি বাঁধার ইঙ্গিত দিয়েছিলেন।

কোথায়, কী ভাবে হবে সেই জুটি, এ বার সেটা বোঝা গেল। সব কিছু ঠিকঠাক থাকলে ‘লি-হেশ’ জুটি ফের একবার সেই বিখ্যাত ‘চেস্ট বাম্প’ করবেন। তবে এ বার রুপোলি পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন