Leander Paes

Leander Paes: কলকাতার রেস্তোরাঁয় মায়ের সঙ্গে মধ্যাহ্নভোজ লিয়েন্ডারের, সঙ্গী বান্ধবী কিম

কলকাতায় এসে ছুটি কাটাচ্ছেন লিয়েন্ডার পেজ। বেশ কয়েক মাস হল খেলা ছেড়ে রাজনীতিতে যোগ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ২১:১৪
Share:

কলকাতার রেস্তোরাঁয় লিয়েন্ডার ফাইল ছবি

কলকাতায় এসে ছুটি কাটাচ্ছেন লিয়েন্ডার পেজ। বেশ কয়েক মাস হল খেলা ছেড়ে রাজনীতিতে যোগ দিয়েছেন। তারই ফাঁকে কলকাতায় মা জেনিফারের সঙ্গে দেখা করলেন। সঙ্গে ছিলেন বান্ধবী কিম শর্মাও। দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারতে দেখা গিয়েছে। লিয়েন্ডারদের সঙ্গে ছিলেন তাঁদের পারিবারিক বন্ধু সানি উত্থুপও।

Advertisement

কয়েক মাস আগেই গোয়ায় গিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন লিয়েন্ডার। তখনই জানিয়ে দিয়েছিলেন, কোর্টে আপাতত তাঁকে আর দেখা যাবে না। গোয়ার বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করতেও দেখা গিয়েছে তাঁকে। কলকাতাতে এসেও তিনি প্রচার চালিয়ে গিয়েছেন দলের হয়ে।

রেস্তোরাঁয় মা ও বান্ধবীর সঙ্গে লিয়েন্ডার নিজস্ব চিত্র

বোঝা গিয়েছে, খেলাধুলোর জগৎ থেকে সরে এসে নতুন জীবনের সঙ্গে অনেকটাই মানিয়ে নিয়েছেন ১৮ বারের গ্র্যান্ড স্ল্যামজয়ী। মাঝেও একটি কারণে প্রচারে এসেছিলেন তিনি। সেটি হল কিম শর্মার সঙ্গে তাঁর সম্পর্ক। গোয়ায় গিয়ে দু’জনের ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়েছে। লিয়েন্ডার বা কিম অবশ্য কেউই এখনও নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

Advertisement

কলকাতায় লিয়েন্ডার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন