Lewis Hamilton

লুইস হ্যামিল্টন ভাল নেই, জানালেন মার্সিডিজ বস

হ্যামিল্টন এখন ১০ দিনের আইসোলেশনে রয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মানামা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১৮:৩২
Share:

হ্যামিল্টন। ছবি-টুইটার।

এই সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছেন লুইস হ্যামিল্টন। শরীর ভাল নেই এই ফর্মুলা ওয়ান চ্যাম্পিয়নের। তাঁর দল মার্সিডিজের পক্ষ থেকে এই কথা জানানো হয়েছে। আগামী সপ্তাহে আবু ধাবি গ্রাঁ প্রি-তেও তিনি অনিশ্চিত।

Advertisement

হ্যামিল্টন এখন ১০ দিনের আইসোলেশনে রয়েছেন। মার্সিডিজ দলের বস টোটো উলফ বলেছেন, “হ্যামিল্টন ভাল নেই। কোভিড এমন একটা বিষয়, যেটা হাল্কাভাবে নেওয়ার কোনও প্রশ্নই নেই। ও সেটা নিচ্ছেও না। কিন্তু যেহেতু এখন একেবারে শুরুর দিক, সেই কারণে ওর শারীরিক অবস্থা ভাল নয়।”

শুধু শারীরিক নয়, মানসিক সমস্যাও রয়েছে হ্যামিল্টনের। আসলে কোভিডের জন্য প্রতিযোগিতায় নামতে না পারায় হতাশাও গ্রাস করেছে হ্যামিল্টনকে। এ কথা জানিয়েছেন উলফ স্বয়ং। ২০০৭ সালে অস্ট্রেলিয়ায় ফর্মুলা ওয়ানে অভিষেক ঘটেছিল হ্যামিল্টনের। তারপর থেকে সব প্রতিযোগিতাতেই নেমেছেন হ্যামিল্টন। এ বার ব্যতিক্রম। তিনি নিজেও অবশ্য টুইটারে হতাশার কথা জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: বায়ো বাবলের চাপে সরে দাঁড়ালেন ইংরেজ ক্রিকেটার

১০ দিনের আইসোলেশন পর্ব কাটিয়ে ফেরার পরে আগামী বুধ বা বৃহস্পতিবার তাঁকে ফের কোভিড পরীক্ষায় বসতে হবে। এ দিকে হ্যামিল্টনের পরিবর্ত হিসেবে জর্জ রাসেল রীতিমতো নজর কেড়েছেন। প্র্যাকটিস সেশনে দ্রুততম সময়ও করেছেন তিনি। প্রতিযোগিতার আগে হ্যামিল্টন পুরোদস্তুর সুস্থ হয়ে উঠতে না পারলে রাসেলের নামার সম্ভাবনা বাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন