Sports News

ইডেনে কাল টেস্ট শুরু হবে তো? ভাবিয়ে তুলছে বৃষ্টির পূর্বাভাস

বৃষ্টির জন্য বুধবার অনুশীলনও বাতিল করতে বাধ্য হয় দুই দল। দুই দলই এ দিন হোটেলেই সময় কাটায়। শ্রীলঙ্কার অধিনায়ক  শুধু ইডেনে এসেছিলেন প্রি-ম্যাচ সাংবাদিক সম্মেলন করতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৭ ১৮:০৮
Share:

ঢাকা রয়েছে ইডেনের পুরো মাঠ। —নিজস্ব চিত্র।

বৃহস্পতিবার থেকে কলকাতায় ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট শুরু। কিন্তু তার আগের দিন থেকেই অবিরাম বৃষ্টিতে মাথায় হাত সৌরভ গঙ্গোপাধ্যায় অ্যান্ড ব্রিগেডের। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী এই বৃষ্টি চলবে আরও তিনদিন। এমন বৃষ্টি চলতে থাকলে যে খেলা শুরু করা যাবে না তাও নিশ্চিত। যদিও সিএবি কর্তাদের তরফে নিশ্চয়তা দেওয়া হয়েছে, যে মুহূর্তে বৃষ্টি থামবে তার দু’ঘণ্টার মধ্যে খেলা শুরু করে দেওয়া সম্ভব। যদিও এই বৃষ্টি থামার কোনও সম্ভাবনা এই মুহূর্তে দেখা যাচ্ছে না।

Advertisement

আরও পড়ুন

ক্রিকেটকে বিদায় জানিয়ে ফের মাঠে ফিরছেন নেহরা

Advertisement

বৃষ্টির জন্য বুধবার অনুশীলনও বাতিল করতে বাধ্য হয় দুই দল। দুই দলই এ দিন হোটেলেই সময় কাটায়। শ্রীলঙ্কার অধিনায়ক দীনেশ চন্ডিমল শুধু ইডেনে এসেছিলেন প্রি-ম্যাচ সাংবাদিক সম্মেলন করতে। ম্যানেজার্স মিটিং হয় হোটেলেই। এই মুহূর্তে ঢাকা রয়েছে পুরো মাঠ। সারারাত ঢাকা থাকবে। বৃহস্পতিবার যদি বৃষ্টি কমে তার পর মাঠ বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে। কিন্তু আবহাওয়া দফতরের পূর্বাভাস যদি মিলে যায় তা হলে প্রথম টেস্ট ভেস্তে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন