Lionel Messi

Lionel Messi: বুধবার রাতের মধ্যে চুক্তি না হলে বার্সেলোনায় আর দেখা যাবে না মেসিকে

বুধবারের মধ্যে তিনি বার্সেলোনায় সই করেন কি না সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১২:৪৭
Share:

পরের মরসুমে কোন দলে খেলবেন মেসি? —ফাইল চিত্র

বার্সেলোনায় খেলা এখনও নিশ্চিত নয় লিয়োনেল মেসির। বুধবার রাতের মধ্যে চুক্তি না হলে বার্সেলোনার জার্সি গায়ে হয়তো আর দেখা যাবে না মেসিকে।

Advertisement

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। ৩০ জুনের পর বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে মেসির। তার পর যে কোনও দলেই খেলতে পারেন তিনি। মেসির চুক্তি নিয়ে বার্সেলোনার পক্ষ থেকে এখনও কোনও কিছু জানানো হয়নি।

৩০ জুনের মধ্যে মেসির সঙ্গে চুক্তি করতে না পারলে বেশ লজ্জায় পড়তে হবে বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে। দলের আর্থিক দুরবস্থার কারণে এমনিতেই বেশ চাপে রয়েছেন তিনি।

Advertisement

এই মুহূর্তে বার্সেলোনা ক্লাবের ঋণ রয়েছে প্রায় ৮৯ হাজার কোটি টাকা। ২০১৭ সালে শেষ বার সই করেছিলেন মেসি। সেই চুক্তি শেষ হতে চলেছে বুধবার।

গত মাসে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, “আমি চাই মেসি খুব তাড়াতাড়ি হ্যাঁ বলুক আমাদের। ওর সঙ্গে সব সময় যোগাযোগ রেখে চলেছি আমরা। মেসির সই করার ব্যাপারে আমি আশাবাদী। আমরা কৃতজ্ঞ যে ও বার্সেলোনায় থাকতে চায়।”

আর্জেন্টিনার হয়ে সব চেয়ে বেশি ম্যাচ খেলা মেসি ব্যস্ত কোপা আমেরিকা খেলার জন্য। কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মাঝেই বুধবারের মধ্যে তিনি বার্সেলোনায় সই করেন কি না সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন