Lionel Messi

মেসির বেতন কমে যেতে পারে বার্সেলোনায়

মেসি আদৌ বার্সায় থাকবেন কিনা, সেটাই ঠিক নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

বার্সেলোনা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ২১:৫৩
Share:

ছবি রয়টার্স।

সামনেই বার্সেলোনার নির্বাচন। আর সেখানে এমিলি রাউসান্ড যদি জিতে নতুন প্রেসিডেন্ট হন, তাহলে কমে যাবে লিয়োনেল মেসির পারিশ্রমিক।

Advertisement

রাউসান্ড জানিয়েছেন, ‘‘ক্লাবের এখন যা অবস্থা, তাতে মেসির এত টাকা বেতন হতে পারে না। আমাদের একটা জায়গায় পৌঁছতে হবে। সেভাবেই নতুন চুক্তি হবে। তবে মেসির জন্য আমরা আকর্ষণীয় প্রস্তাবই রাখব।’’

কিন্তু ঘটনা হল, মেসি আদৌ বার্সায় থাকবেন কিনা, সেটাই ঠিক নেই। একবার তিনি ক্লাব ছাড়ার কথা জানিয়েও দিয়েছিলেন। তাঁর সঙ্গে বার্সিলোনার চুক্তির মেয়াদ শেষ হতে আর সাত মাস বাকি আছে। রাউসান্ডের বক্তব্য, ‘‘মেসি টাকার জন্য বার্সিলোনা ছাড়তে চেয়েছে, এমনটা নয়। ও সবথেকে বেশি টাকা পায়। বিশ্বে আর কোনও ফুটবলার ওর থেকে বেশি টাকা পায় না। ও ক্লাব ছাড়তে চেয়েছিল কারণ ও ট্রফি জিততে চায়। ও বলেই দিয়েছিল, চ্যাম্পিয়ন্স লিগ জেতা এখন আর বার্সার পক্ষে সম্ভব নয়। তাই আমরা ক্ষমতায় এলে ওকে ট্রফি জেতার সুযোগ করে দেব।’’ সরকারীভাবে বার্সেলোনার পক্ষ থেকে মেসির বেতন জানানো না হলেও, মনে করা হচ্ছে এখন মাসে প্রায় ১ কোটি ডলার পান তিনি।

Advertisement

আরও পড়ুন: খারাপ সময় আর কাটছে না ইস্টবেঙ্গলের, এ বার হায়দরাবাদের কাছে হার

রাউসান্ডের প্রতিশ্রুতি ২৪ জানুয়ারির নির্বাচনে যদি তিনি জেতেন তাহলে নতুন করে তৈরি ন্যু ক্যাম্প স্টেডিয়াম মেসির নামে করবেন।

আরও পড়ুন: ফুটবল নয়, রোনাল্ডোর পছন্দ বক্সিং, ফাইটিং চ্যাম্পিয়নশিপ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন