Football

রোনাল্ডোর পর মেসি, বিপুল অর্থ সাহায্য আর্জেন্টাইন মহাতারকারও

মেসি ও তাঁর গুরু পেপ গুয়ার্দিওলা স্পেনের হাসপাতালে আর্থিক সাহায্য করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

বার্সেলোনা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২০ ১৩:২৮
Share:

সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মেসি। ছবি— এএফপি।

করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিপুল অর্থ দিয়ে সাহায্য করেছেন। এ বার এগিয়ে এলেন আর্জেন্টাইন মহাতারকা লিয়োনেল মেসিও।

Advertisement

বার্সেলোনার একটি হাসপাতালে ১০ লক্ষ ইউরো দান করেছেন এলএম ১০। মেসি যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের টুইটার পেজে লেখা হয়েছে, ‘‘কোভিড ১৯ ভাইরাসের বিরুদ্ধে লড়ার জন্য সাহায্য করেছে মেসি। তোমার সাহায্যের জন্য ধন্যবাদ লিও।’’

মেসির গুরু পেপ গুয়ার্দিওলাও আর্থিক সাহায্য করেছেন বার্সেলোনার মেডিক্যাল কলেজ ও অ্যাঞ্জেল সোলার ড্যানিয়েল ফাউন্ডেশনকে। অ্যাঞ্জেল সোলার ড্যানিয়েল ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে, পেপ গুয়ার্দিওলা ১০ লক্ষ ইউরো দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ঘরবন্দি: মেক আপ করে লাঠি উঁচিয়ে বৌ, কাপড় কাচতে হচ্ছে স্বামীকে!

ইউরোপে করোনার মূল কেন্দ্র হয়ে উঠেছে স্পেন। করোনা আক্রান্তের সংখ্যা প্রতি দিনই বাড়ছে। মৃতের সংখ্যাও বেড়ে চলেছে। হাসপাতালগুলো যাতে করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় পরিকাঠামো গড়ে তুলতে পারে, সেই কারণেই এগিয়ে এসেছেন মেসি। বিপুল আর্থিক সাহায্য করলেন তিনি।

আরও পড়ুন: করোনা আক্রান্তদের চিকিৎসায় বিপুল অর্থ সাহায্য রোনাল্ডোর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন