Lionel messi

গোড়ালিতে চোট মেসির, পরের ম্যাচে নেই

আগামী ২৯ ডিসেম্বর এইবারের বিরুদ্ধে ম্যাচে খেলা হবে না মেসির। তারপরেই অনুশীলনে নামবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ২১:১১
Share:

বড়দিনের ছুটি বাড়ানো হল লিও মেসির। ছবি রয়টার্স

ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন লিয়োনেল মেসি। ফলে আগামী ২৯ ডিসেম্বর এইবারের বিরুদ্ধে ম্যাচে খেলা হবে না মেসির। রবিবার রাতে টুইট করে এ কথা জানিয়েছে তাঁর ক্লাব বার্সেলোনা।

Advertisement

চার দিনের ছুটির পর রবিবার অনুশীলনে ফিরল বার্সেলোনা। কিন্তু মেসিকে সেখানে না দেখতে পেয়ে প্রশ্ন জেগেছিল সমর্থকদের মনে। বিভিন্ন স্প্যানিশ সংবাদমাধ্যমের সূত্রে প্রথমে জানা গিয়েছিল, মেসির ক্রিসমাসের ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে। পরে ক্লাবের বিবৃতিতে বিষয়টি পরিষ্কার হয়।

💪 Back to training!
📍 Tito Vilanova pitch
👤 Leo Messi is expected to rejoin training after #BarçaEibar pic.twitter.com/njK2x7f2TL

Advertisement

ক্রিসমাসের ছুটিতে রোজারিওতে নিজের বাড়ি গিয়েছেন মেসি। সেখানেই সপরিবারে বড়দিন পালন করেছেন। দীর্ঘ যাতায়াতের ধকল এড়াতেই তাঁকে নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ ক্লাব। এইবার ম্যাচের পর দু’দিন ছুটি কাটিয়ে হুয়েস্কার বিরুদ্ধে প্রস্তুতিতে নামবে ক্লাব। চোট সারিয়ে তখনই মেসি অনুশীলনে নামবেন।

আরও খবর: আত্মবিশ্বাসী হলেও চেন্নাইয়িন নিয়ে সতর্ক এটিকে মোহনবাগান

আরও খবর: কুকুরের ডাকে বন্ধ হল ফুটবল ম্যাচ

রিয়েল ভায়াদোলিদের বিরুদ্ধে আগের ম্যাচে সুযোগ পাননি আঁতোয়া গ্রিজম্যান এবং ফিলিপে কুটিনহো। মঙ্গলবারের ম্যাচে দু’জনের খেলার সম্ভাবনা রয়েছে। সুযোগ রয়েছে উসমান দেম্বেলের কাছেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন