India vs South Africa

‘ট্যাটু প্রেম’ কাছাকাছি আনল উমেশ-স্টেনকে

প্রতিপক্ষ হলেও ট্যাটুর প্রতি দু’জনের প্রেম এবং প্যাশন কিন্তু একই রকম। আর এই প্রেমই কাছাকাছি আনল দুই পেসারকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৮ ১২:২০
Share:

উমেশ যাদবের ট্যাটু দেখছেন ডেল স্টেন। ছবি: ইনস্টাগ্রাম।

তাঁরা একে অন্যের প্রতিপক্ষ। দুই জনেই তারকা পেসার। বল হাতে তাঁদের আগুনে পেস বিভিন্ন সময় সমস্যায় ফেলেছে প্রতিপক্ষ ব্যাটসম্যানকে। এক জন ভারতের উমেশ যাদব এবং অপর জন দক্ষিণ আফ্রিকার ডেল স্টেন।

Advertisement

তবে প্রতিপক্ষ হলেও ট্যাটুর প্রতি দু’জনের প্রেম এবং প্যাশন কিন্তু একই রকম। আর এই প্রেমই কাছাকাছি আনল দুই পেসারকে। অনুশীলনের মাঝেই উমেশের হাতের ট্যাটু চেক করতে এগিয়ে যান ডেল স্টেন। যেন জহুরির চোখে জরিপ করেন উমেশের ট্যাটু। স্টেনের নিজের হাতেও ট্যাটু আছে।

ইন্ডিয়ান ক্রিকেট টিমের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। '' ? তবে কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার বড় ভরসা স্টেন খেললেও ভারতের প্রথম একাদশে সুযোগ পাননি উমেশ।শুধু স্টেন বা উমেশই নন আধুনিক ক্রিকেটে ট্যাটু প্রেমী ক্রিকেটারের সংখ্যা প্রচুর। ব্রেন্ডন ম্যাকালাম থেকে ক্রিস গেল ট্যাটুর বিষয় এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটারেরাও। শিখর ধবন থেকে হার্দিক পাণ্ড্য সকলেরই ট্যাটু আছে। তবে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে ট্যটুর দিক থেকে অনেকটাই এগিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহালি।

Advertisement

'' ?

তবে কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার বড় ভরসা স্টেন খেললেও ভারতের প্রথম একাদশে সুযোগ পাননি উমেশ।শুধু স্টেন বা উমেশই নন আধুনিক ক্রিকেটে ট্যাটু প্রেমী ক্রিকেটারের সংখ্যা প্রচুর। ব্রেন্ডন ম্যাকালাম থেকে ক্রিস গেল ট্যাটুর বিষয় এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটারেরাও। শিখর ধবন থেকে হার্দিক পাণ্ড্য সকলেরই ট্যাটু আছে। তবে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে ট্যটুর দিক থেকে অনেকটাই এগিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহালি।

ইন্ডিয়ান ক্রিকেট টিমের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। '' ?

আরও পড়ুন: হারিকেন হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তনীরা

আরও পড়ুন: ম্যাক্সওয়েলকে নিয়ে স্মিথের বিতর্কিত মন্তব্য, বিস্মিত স্টিভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন