রোনাল্ডোকে না দেখে মন খারাপ মদ্রিচের

মোনাকোয় পুরস্কার দান অনুষ্ঠানে রোনাল্ডো যেতে পারেননি। ছিলেন সালাহ। রোনাল্ডোর না থাকা নিয়ে মদ্রিচ বলেছেন, ‘‘ওকে দেখতে না পেয়ে খারাপ লাগছে। আশাকরি অন্য কোথাও আগামী কোনও দিনে ওর সঙ্গে দেখা হবে।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮ ০৪:২৭
Share:

সম্মানিত: উয়েফার বর্ষসেরা ফুটবলার লুকা মদ্রিচ। ছবি: এএফপি।

রিয়াল মাদ্রিদে প্রাক্তন সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাপিয়ে গেলেন লুকা মদ্রিচ। এমনকি মহম্মদ সালাহকেও। উয়েফার বর্ষসেরা ফুটবলার হলেন ক্রোয়েশীয় অধিনায়ক মদ্রিচ। বললেন, ‘‘এই পুরস্কার পেয়ে কতটা খুশি হয়েছি বলে বোঝাতে পারব না। গত মরসুমে জীবনের সেরা সময় কাটিয়েছি। দলগত, ব্যক্তিগত— দুই অর্থেই।’’

Advertisement

মোনাকোয় পুরস্কার দান অনুষ্ঠানে রোনাল্ডো যেতে পারেননি। ছিলেন সালাহ। রোনাল্ডোর না থাকা নিয়ে মদ্রিচ বলেছেন, ‘‘ওকে দেখতে না পেয়ে খারাপ লাগছে। আশাকরি অন্য কোথাও আগামী কোনও দিনে ওর সঙ্গে দেখা হবে।’’ নিজের ক্লাব রিয়াল মাদ্রিদ প্রসঙ্গে মদ্রিচের প্রতিক্রিয়া, ‘‘বিশ্বের সেরা ক্লাবে খেলতে পেরে আমি একই সঙ্গে খুশি আর গর্বিত।’’ এ দিকে, জুভেন্তাসের বিরুদ্ধে ওভারহেড কিকের জন্য রোনাল্ডো পেয়েছেন সেরা গোলদাতার পুরস্কার।

এই অনুষ্ঠানেই চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ঘোষণা করা হয়। সহজ গ্রুপ পেয়েছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ ও ম্যাঞ্চেস্টার সিটি। তুলনায় কাজটা কঠিন প্যারিস সাঁ জারমাঁ ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। রোনাল্ডোর নতুন ক্লাব জুভেন্তাস আর ম্যান ইউ আবার একই গ্রপে পড়েছে। গ্রুপ বিন্যাস— গ্রুপ এ: আতলেতিকো দে মাদ্রিদ, বরুসিয়া ডর্টমুন্ড, মোনাকো, ক্লাব ব্রুসো। গ্রুপ বি: বার্সেলোনা, টটেনহ্যাম হটস্পার, পিএসভি, ইন্টার মিলান। গ্রুপ সি: প্যারিস সাঁ জাঁরমা, নাপোলি, লিভারপুল, সেরেভেন আসভেসদা। গ্রুপ ডি: লোকোমোটিভ মস্কোভা, পোর্তো, শালকে, গালাতাসারে। গ্রুপ ই: বায়ার্ন মিউনিখ, বেনফিকা, আয়াখ্স, এইকে আথেন্স। গ্রুপ এফ: ম্যাঞ্চেস্টার সিটি, শাকতার ডনেস্ক, লিঁয়, হফেনহাইম। গ্রুপ জি: রিয়াল মাদ্রিদ, এএস রোমা, সিএসকে মস্কোভা, প্লাজেন। গ্রুপ এইচ: জুভেন্তাস, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, ভ্যালেন্সিয়া, ইয়ং বয়েস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন