চেন্নাইয়ে আজ ধোনি কি মাঠে, জল্পনা তুঙ্গে 

শুধু বৈঠকে ছিলেনই না, ২০১৮-১৯ আর্থিক বছরে কোম্পানির অগ্রগতি কেমন হতে পারে, সেই ধারনাও নেন ধোনি। বৈঠকের আলোচ্য বিষয় ছিল সেপ্টেম্বর পর্যন্ত এন শ্রীনিবাসনের এই বাণিজ্যিক সংস্থার আর্থিক উন্নতি কতটা হয়েছে, তার পর্যালোচনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন 

শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৮ ০৩:৩৫
Share:

মহেন্দ্র সিংহ ধোনি।—ছবি পিটিআই

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে রবিবার মাঠে দেখা যেতে পারে মহেন্দ্র সিংহ ধোনিকে? কারণ, ভারতীয় দলের ক্রিকেটাররা শনিবার চেন্নাইয়ে পৌঁছনোর আগেই সেখানে পৌঁছে যান ধোনি। ভারতীয় দলে তো নেই তিনি। তা হলে চেন্নাইয়ে কী করছেন? শুক্রবার তাঁকে দেখা যায় ইন্ডিয়া সিমেন্টসের বোর্ড বৈঠকে!

Advertisement

শুধু বৈঠকে ছিলেনই না, ২০১৮-১৯ আর্থিক বছরে কোম্পানির অগ্রগতি কেমন হতে পারে, সেই ধারনাও নেন ধোনি। বৈঠকের আলোচ্য বিষয় ছিল সেপ্টেম্বর পর্যন্ত এন শ্রীনিবাসনের এই বাণিজ্যিক সংস্থার আর্থিক উন্নতি কতটা হয়েছে, তার পর্যালোচনা। সংস্থার কর্তারা জানালেন, এই প্রথম ধোনিকে এই সংস্থার কোনও বোর্ড বৈঠকে দেখা গেল। বৈঠকে কোম্পানির কর্মীদের জন্য নির্দিষ্ট পোশাকে দেখা যায় তাঁকে। এই বৈঠকে তাঁর থাকাটা অবশ্য অস্বাভাবিক নয়। কারণ, সংস্থার মার্কেটিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট পদে রয়েছেন তিনি। সংস্থার ভাইস চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর শ্রীনিবাসন বলেন, ‘‘ধোনি আমাদের সব চেয়ে বড় সম্পত্তি। ও ইতিমধ্যেই ইন্ডিয়া সিমেন্টসের আরও দু’টি প্রকল্পে গিয়েছিল।’’

ধোনিকে নিয়ে আগ্রহ থাকলেও ম্যাচ ঘিরে সে রকম উত্তেজনা নেই। কারণ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারত ২-০ এগিয়ে। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হচ্ছে কুলদীপ যাদব, যশপ্রীত বুমরাদের। দেওয়ালির ছুটির পরে অনুশীলনে না নেমেই ম্যাচে নেমে পড়ছেন রোহিত শর্মারা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন