সুব্রত কাপে জেলা চ্যাম্পিয়ন মাকড়দহ ও গঙ্গাধরপুরের স্কুল

হাওড়া জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের সম্পাদক প্রদীপ কোলে জানান, মহকুমা পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানার্স দলকে নিয়ে জেলা পর্যায়ের খেলা হয়। অনূর্ধ্ব ১৪ এবং অনূর্ধ্ব ১৭ বিভাগের জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দু’টি দল খেলবে পরবর্তী ক্লাস্টারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁচলা শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৭ ০০:২৯
Share:

জমজমাট: ফাইনালের একটি মুহূর্ত। নিজস্ব চিত্র

সুব্রত কাপ স্কুল ফুটবলে হাওড়া জেলা পর্যায়ের অনূর্ধ্ব ১৭ বালক বিভাগে চ্যাম্পিয়ন হল ডোমজুড়ের মাকড়দহ বামাসুন্দরী হাইস্কুল। মাকড়দহের স্কুলটি গঙ্গাধরপুর বিদ্যামন্দিরকে ১-০ গোলে হারিয়ে দেয়। এই প্রতিযোগিতার অনূর্ধ্ব ১৪ পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে গঙ্গাধরপুর বিদ্যামন্দির। ফাইনালে তারা ডোমজুড় ডিউক ইনস্টিটিউশনকে ৫-০ গোলে হারায়। মঙ্গলবার দু’টি পর্যায়ের ফাইনাল হয় পাঁচলার মঙ্গলবার অনুষ্ঠিত হয় গঙ্গাধরপুর ফুটবল আকাডেমির মাঠে। দুই বিভাগের চ্যাম্পিয়ন দল খেলবে পরবর্তী ক্লাস্টারে।

Advertisement

হাওড়া জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের সম্পাদক প্রদীপ কোলে জানান, মহকুমা পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানার্স দলকে নিয়ে জেলা পর্যায়ের খেলা হয়। অনূর্ধ্ব ১৪ এবং অনূর্ধ্ব ১৭ বিভাগের জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দু’টি দল খেলবে পরবর্তী ক্লাস্টারে। হাওড়া, কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি একটি ক্লাস্টারে রয়েছে। এই ক্লাস্টারের অনূর্ধ্ব ১৪ পর্যায়ের খেলা হবে দক্ষিণ কলকাতায় ও অনূর্ধ্ব ১৭ পর্যায়ের খেলা হবে হুগলির চন্দননগরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন