রুনির জোড়া গোলেও জয় এল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

ইংলিশ প্রিমিয়র লিগে নিউক্যাসেল ইউনাইটেডের সঙ্গে ৩-৩ গোলে ড্র করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। গোল করলেন রুনি। তাও আবার একটা নয় দুটো। কিন্তু জয়ের মুখ দেখতে পেল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শুরুটাও করেছিলেন তিনিই। ন’মিনিটেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৬ ১১:০৫
Share:

জোড়া গোল করেও হতাশ রুনি।

ইংলিশ প্রিমিয়র লিগে নিউক্যাসেল ইউনাইটেডের সঙ্গে ৩-৩ গোলে ড্র করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। গোল করলেন রুনি। তাও আবার একটা নয় দুটো। কিন্তু জয়ের মুখ দেখতে পেল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শুরুটাও করেছিলেন তিনিই। ন’মিনিটেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। যদি না শেষ মুহূর্তে গোল হজম করতে হত তাহলে জিতেই মাঠ ছাড়তে পারত রেড ডেভিলসরা। শুরুতেই পেনাল্টি পেয়ে গিয়েছিল ম্যাঞ্চেস্টার। ফেলানির সঙ্গে বল দখলের লড়াইয়ে হ্যান্ডবল করে ফেলেছিলেন নিউক্যাসেলের মেম্বা। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি রুনি। তবে ম্যাচের সেরা গোলটি করলেন জেসি লিংগার্ড। ৩৮ মিনিটে অধিনায়ক রুনির ক্রস শরীর দিয়ে নামিয়ে চলতি বলেই তাঁর শট পোস্টের কোনা দিয়ে চলে যায় গোলে। ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরও পুরো পয়েন্ট তুলে নিতে পারল না। ২১ ম্যাচে ন’টি জয়, সাতটি ড্র ও পাঁচটি হার রুনিদের। যার ফলে ৩৪ পয়েন্ট নিয়ে নেমে গেল ছ’য়ে।

Advertisement

প্রথমার্ধের শেষ থেকেই ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করে দেয় নিউক্যাসেল। ৪২ মিনিটে ব্যবধান কমান জর্জিনিও। দ্বিতীয়ার্ধে মিত্রভিচের গোলে সমতায় ফেরে নিউক্যাসেল। তিন পয়েন্ট যখন হাতছাড়া হয়ে যাচ্ছে তখন আবার জ্বলে ওঠে রুনির পা। ৭৯ মিনিটে গোল করে ৩-২ এ দলকে এগিয়ে দেন তিনি। কিন্তু ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তিন পয়েন্টের আশায় জল ঢেলে দেয় পল ডুমেটের ৯০ মিনিটের গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন