Manchester United

চাপে ম্যান ইউনাইটেড, লা লিগা পরীক্ষা বার্সার

লিয়োনেল মেসিকে নিয়ে প্রশংসার সুর শোনা গেল প্রাক্তন সতীর্থ দানি আলভেসের মুখে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ ০৩:১৯
Share:

পরপর হারে চাপে সোলসার। ছবি রয়টার্স।

ইপিএলে আজ, শনিবার এভার্টনের বিরুদ্ধে খেলবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়ন্স লিগে ইস্তানবুল বাসাকসেহিরের কাছে ১-২ গোলে হারের পরে প্রবল সমালোচনার মুখে ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার। শুক্রবার তিনি বলেন, “ধারাবাহিকতা দল এখনো রপ্ত করতে পারেনি। তা ভাবাচ্ছে। ইতিবাচক মানসিকতা নিয়েই এভার্টনের সঙ্গে খেলতে হবে।”

Advertisement

এ দিকে, লিয়োনেল মেসিকে নিয়ে প্রশংসার সুর শোনা গেল প্রাক্তন সতীর্থ দানি আলভেসের মুখে। স্পেনের এক রেডিয়ো চ্যানেলকে সাক্ষাৎকারে প্রাক্তন বার্সেলোনা সাইড ব্যাক বলেছেন, “ক্লাব হিসেবে বার্সেলোনা যতটা উচ্চস্তরের, মেসিও তার চেয়ে কোনও অংশে কম নয়। ক্যাম্প নু স্টেডিয়ামের নামকরণ হতেই পারে মেসির নামে। ও এই সম্মানোর যোগ্য দাবিদার।” আজ, শনিবার রিয়াল বেতিসের বিরুদ্ধে খেলতে নামছে বার্সেলোনা। শেষ চারে ম্যাচে জয় না পাওয়ার পরে ম্যানেজার রোনাল্ড কোমানের উপরেও চাপ বাড়ছে। শুক্রবার অনুশীলন করেননি লিয়োনেল মেসি-সহ প্রথম দলের বেশ কিছু ফুটবলার। কোমান বলেছেন, “সকলের মতো মেসিরও বিশ্রাম দরকার। এ বার ওকে অনেক বেশি দায়িত্ব দেওয়া হয়েছে।”

জয় আর্সেনালের: ইউরোপা লিগে আর্সেনাল ৪-১ গোলে হারায় মোল্দে-কে। ক্রিস্টোফার হগেন এবং শেরিফ সিনইয়ানের আত্মঘাতী গোল করেন। পরে ব্যবধান বাড়ান নিকোলাস পেপে এবং জো উইলক।

Advertisement

হার এসি মিলানের: ইউরোপা লিগে ফ্রান্সের লিল ৩-০ গোলে হারিয়েছে এসি মিলানকে। হ্যাটট্রিক ইউসুফ ইয়াজ়িজির।

নেই নেমার: ঊরুতে চোটের কারণে বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে ভেনেজুয়েলার বিরুদ্ধে ব্রাজিলের হয়ে খেলবেন না নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। খুব সম্ভবত উরুগুয়ের বিরুদ্ধে খেলতে পারেন তিনি। শুক্রবার এ কথা জানিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন