Diego Maradona

Diego Maradona: মারাদোনা সুপার কাপে দেখা যাবে আর্জেন্টিনা-ইটালি লড়াই? সম্ভাবনা জোরালো

আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যম অবশ্য দাবি করেছে যে এই ম্যাচ হচ্ছে। তবে কবে এবং কোথায়, সে ব্যাপারে তারাও নিশ্চিত নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৮:০৮
Share:

বোনুচ্চি বনাম মেসির লড়াই দেখা যাবে?

ইউরো কাপ জয়ী ইটালি এবং কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনার মধ্যে কি কোনও বিশেষ ম্যাচ হবে? সম্ভাবনা ক্রমশ বাড়ছে। তবে কারা এই প্রতিযোগিতার আয়োজন করবে তা নিয়ে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

Advertisement

ইউরো কাপের আয়োজন করে উয়েফা। অন্য দিকে, কোপা আয়োজনের দায়িত্বে রয়েছে কনমেবল। এই দুই সংস্থা কি যৌথ ভাবে আয়োজন করবে, নাকি ফুটবলের নিয়ামক সংস্থা ফিফা এগিয়ে আসবে, তা নিয়েই এখন জল্পনা। কোনও পক্ষই এখনও পর্যন্ত এ ব্যাপারে কোনও মন্তব্য করেনি।

আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যম অবশ্য দাবি করেছে যে এই ম্যাচ হচ্ছে। তবে কবে এবং কোথায়, সে ব্যাপারে তারাও নিশ্চিত নয়। ইটালির কিছু সংবাদমাধ্যমও এই ধরনের প্রতিবেদন প্রকাশ করছে। শোনা গিয়েছে, এই ম্যাচের নাম নাকি প্রয়াত দিয়েগো মারাদোনার নামে রাখা হতে পারে।

Advertisement

প্রয়াত মারাদোনার নামে হোক এই কাপ, চাইছেন সমর্থকরা।

ইউরোপে চ্যাম্পিয়ন্স লিগ এবং ইউরোপা লিগ জয়ী দুই ক্লাবের মধ্যে সুপার কাপ খেলা হয়। কিন্তু ইউরোপ এবং লাতিন আমেরিকার মধ্যে দুই দেশ বা ক্লাবের মধ্যে কোনও ম্যাচ আজ পর্যন্ত দেখা যায়নি।

সমর্থকরা অবশ্য এমন খবরে বেজায় উত্তেজিত। তাঁরা চায়, বিশ্বের মহাশক্তিধর ফুটবলখেলিয়ে দেশ কোনটি, তার বিচার এই একটি ম্যাচ থেকেই হয়ে যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন