আইপিএল থেকে ছিটকে গেলেন ম্যাক্সওয়েল

আইপিএল থেকে ছিটকে গেলেন আরও এক বিদেশি। এবার কিংস একাদশ পঞ্জাবের গ্লেন ম্যাক্সওয়েল। যদিও দলের প্লে অফে ওঠার আর কোনও সম্ভবনা নেই। সে দিক থেকে দেখতে গেলে দলের জন্য এমন কিছু বড় ধাক্কা নয় এই চোট। কিন্তু এবারের আইপিএল-এর সব থেকে খারাপ দিক হল চোট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মে ২০১৬ ১৫:১৩
Share:

আইপিএল থেকে ছিটকে গেলেন আরও এক বিদেশি। এবার কিংস একাদশ পঞ্জাবের গ্লেন ম্যাক্সওয়েল। যদিও দলের প্লে অফে ওঠার আর কোনও সম্ভবনা নেই। সে দিক থেকে দেখতে গেলে দলের জন্য এমন কিছু বড় ধাক্কা নয় এই চোট। কিন্তু এবারের আইপিএল-এর সব থেকে খারাপ দিক হল চোট। বিশেষ করে চোট-আঘাতে জর্জরিত সব দলের বিদেশিরা। এই নিয়ে পঞ্চম অস্ট্রেলিয়ান ক্রিকেটার ম্যাক্সওয়েল।

Advertisement

এই চোটের জন্য শুধু আইপিএল থেকে ছিটকে যাওয়া নয় দেশের হয়ে পরবর্তি ওয়েস্ট ইন্ডিজ সফরেও খেলতে পারবেন না তিনি। যদিও অস্ট্রেলিয়া দলের ফিজিও জানিয়েছেন এই চোট খুব গুরুতর নয়। ম্যাক্সওয়েলের আগে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন স্টিভ স্মিথ, মিশেল মার্শ, জন হেস্টিংস, শন মার্শ। স্মিথ ও মার্শ যদিও ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সুস্থ হয়ে উঠবেন বলেই মনে করা হচ্ছে। হেস্টিংসের জায়গায় দলে এসেছেন স্কট বোল্যান্ড। শন মার্শ দলে ছিলেন না।

আরও খবর

Advertisement

গুজরাত ম্যাচে অনিশ্চিত নাইট অলরাউন্ডার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন