যুব বিশ্বকাপ: ভবিষ্যতের ধোনি-কোহালিদের দিকে নজর রাখুন

পৃথ্বীদের এই দলকে ফেভারিট বলছেন অনেকেই। সঙ্গে রয়েছে রাহুল দ্রাবিড়ের কোচিং। এক নজরে দেখে নেওয়া যাক ভারতের এই দলের সদস্যদের কারা টুর্নামেন্টে ছাপ ফেলতে পারেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৮ ১১:৫৭
Share:
০১ ০৮

আর দু’দিনের অপেক্ষা। ১৩ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের মাটিতে বসছে এ বারের অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপের আসর। পৃথ্বীদের এই দলকে ফেভারিট বলছেন অনেকেই। সঙ্গে রয়েছে রাহুল দ্রাবিড়ের কোচিং। এক নজরে দেখে নেওয়া যাক ভারতের এই দলের সদস্যদের কারা টুর্নামেন্টে ছাপ ফেলতে পারেন।

০২ ০৮

পৃথ্বী শ: ঠাণের এই ডানহাতি ব্যাটসম্যানকে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের তারকা বলা হচ্ছে। ১৮ বছরের এই তরুণের ঘরোয়া ক্রিকেটে একাধিক সেঞ্চুরি রয়েছে। দলের অধিনায়কও তিনিই।

Advertisement
০৩ ০৮

শুভমন গিল: পঞ্জাবের এই তরুণ ক্রিকেটার এ বারে রঞ্জি খেলেছেন। ডানহাতি ব্যাটিংয়ের সঙ্গে অফ ব্রেক বোলিংও করতে পারেন। তিনি দলের সহ-অধিনায়ক।

০৪ ০৮

মনজোত কালরা: দিল্লির এই বাঁহাতি হার্ডহিটার ওপেনার মিডিয়াম পেস বোলিংও করেন।

০৫ ০৮

হিমাংশু রানা: আফগানিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের ম্যাচে ১৩০ করেছিলেন তিনি। রঞ্জিতে হরিয়ানার হয়ে খেলেন এই তরুণ।

০৬ ০৮

ইশান পোড়েল: বাংলার এই পেসারের উপর ভরসা রাখছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞই। প্রস্তুতি ম্যাচে প্রায় একা হাতে দক্ষিণ আফ্রিকাকে গুঁড়িয়ে তার প্রমাণও দিয়েছেন তিনি।

০৭ ০৮

আর্শদীপ সিংহ: ৬ ফুট ২ ইঞ্চির এই পেসার বেশ ভাল ফর্মে আছেন। মুম্বইয়ে চ্যালেঞ্জার ট্রফির একটি ম্যাচে ১৪০ কিলোমিটার গতিতে বল করে চমকে দিয়েছিলেন তিনি।

০৮ ০৮

হার্ভিক দেশাই: ভারতের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের দিকে নজর থাকবে। ডানহাতি হার্ভিক এক জন হার্ডহিটার ওপেনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement