EastBengal

ইস্টবেঙ্গলের প্র্যাকটিসে বিপত্তি, মাথা ফাটল মেহতাব-সিদ্ধার্থের

মাথায় মাথায় সংঘর্ষের পর কিছুক্ষণের জন্য জ্ঞান হারিয়ে ফেলেছিলেন মেহতাব। বমিও হয়। চোখের ঠিক উপরে লাগে প্রধানত রক্ষণে খেলা মেহতাবের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৭:২৬
Share:

ইস্টবেঙ্গলের অনুশীলনে বুধবার চোট পেলেন সিদ্ধার্থ সিংহ ও মেহতাব সিংহ।

হেড করতে উঠেছিলেন দু’জনে। খেয়াল করেননি অন্যকে। ফলে, মাথায় মাথায় ঠোক্কর। এবং তাতেই মাথা ফাটল ইস্টবেঙ্গলের মেহতাব সিং ও সিদ্ধার্থ সিংয়ের। নার্সিংহোমে ভর্তি করতে হয় দু’জনকেই।

Advertisement

মঙ্গলবার আই লিগের ম্যাচে চেন্নাই সিটি এফসি-র কাছে হেরেছে ইস্টবেঙ্গল। ফলে, বুধবার প্রথম দলের ফুটবলারদের ছুটি দেওয়া হয়েছিল। ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ আলেসান্দ্রো মেনেন্দেস এদিন তাই রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের ডেকেছিলেন অনুশীলনে। আর সেখানেই ঘটে এই বিপত্তি।

মাথায় মাথায় সংঘর্ষের পর কিছুক্ষণের জন্য জ্ঞান হারিয়ে ফেলেছিলেন মেহতাব। বমিও হয়। চোখের ঠিক উপরে লাগে প্রধানত রক্ষণে খেলা মেহতাবের। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় নার্সিংহোমে। সেখানে ১৫টা সেলাই হয় তাঁর। নার্সিংহোমে একই সঙ্গে নিয়ে যাওয়া হয়েছিল স্ট্রাইকার সিদ্ধার্থকেও। তবে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। মেহতাবকে অবশ্য বুধবার পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্তাররা।

Advertisement

আরও পড়ুন: তোমায় আর চাই না, মেসেজ করে স্টার্ককে জানিয়ে দিল কেকেআর!​

আরও পড়ুন: ব্যাটিংয়ে জুটি বেঁধে ম্যাচ জেতালেন দম্পতি, বিশ্বকাপে নয়া নজির​

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন