মেসিদের মুখে এখন শুধু পরিবার

গত সপ্তাহটা আন্তর্জাতিক ফুটবলের দুই তারকার কাছে কেটেছে সম্পূর্ণ দুই মেজাজে। কিন্তু সপ্তাহ শুরুর দিনে সোমবার মেসি-রোনাল্ডো দুই তারকাই বড়দিন পালন করলেন পরিবারের সঙ্গে আনন্দের মেজাজেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ০৩:৫৯
Share:

উৎসব: পরিবারের সঙ্গে বড়দিনের অনুষ্ঠানে লিওনেল মেসি। ছবি: ইনস্টাগ্রাম

বিধ্বংসী মেজাজে লা লিগায় এল ক্লাসিকো জিতে বছরটা শেষ করেছেন লিওনেল মেসি।

Advertisement

অন্য দিকে, ব্যালন ডি’ওর জেতার লড়াইয়ে মেসির সঙ্গে স্কোরলাইন ৫-৫ করে দিয়েও লা লিগায় বার্সেলোনার বিরুদ্ধে হেরে গিয়েছেন রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ফলে গত সপ্তাহটা আন্তর্জাতিক ফুটবলের দুই তারকার কাছে কেটেছে সম্পূর্ণ দুই মেজাজে। কিন্তু সপ্তাহ শুরুর দিনে সোমবার মেসি-রোনাল্ডো দুই তারকাই বড়দিন পালন করলেন পরিবারের সঙ্গে আনন্দের মেজাজেই।

Advertisement

ইনস্টাগ্রামে এ দিন সপরিবার ছবি পোস্ট করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যে ছবির ক্যাপশনে তিনি আবার লিখে দিয়েছেন, ‘মেরি ক্রিসমাস। শান্তি, ভালবাসা, ঈশ্বর এবং স্বাস্থ্য। এই সব মিলিয়েই পরিবার’।

মেসিও বড়দিন কাটিয়েছেন পরিবারের সঙ্গেই। ইনস্টাগ্রামে আর্জেন্তিনা অধিনায়ক যে ছবি পোস্ট করেছেন, সেখানে স্ত্রী আন্তোনেল্লার সঙ্গে হাজির তাঁর দুই পুত্র থিয়াগো ও মাতেও। তাঁদের সঙ্গে ছবিতে ঢুকে পড়েছেন সান্তাক্লজও। তাঁর অগণিত ভক্তকুলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে ছবির সঙ্গেই মেসি লিখে দিয়েছেন, ‘সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা’।

মেসির একদা সতীর্থ নেমার অবশ্য বড়দিন কাটিয়েছেন তাঁর বাবা, মা ও বোন রাফায়েলার সঙ্গে। প্যারিস সঁ জারমঁা-র এই ব্রাজিলীয় তারকা অবশ্য এ দিন তাঁর বড়দিন যাপনের দু’রকম ছবিই পোস্ট করেছেন ভক্তদের জন্য। যেখানে তাঁর বোন রাফায়েলার সঙ্গে ছবি ছাড়াও নিজের ছবিও পোস্ট করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন