চুক্তি নিয়ে আলোচনায় মেসির বাবা

আগামী বছরই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসি-র। আর্জেন্তিনা অধিনায়ককে ধরে রাখতে মরিয়া স্প্যানিশ ক্লাব। নতুন চুক্তিও তৈরি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১৩:৪৪
Share:

তিনি যখন মেলবোর্নে অস্ট্রেলিয়া রাগবি দলের তারকা উইল জেনিয়া-র সঙ্গে জার্সি বিনিময়ে ব্যস্ত, তখন তাঁর বাবা ও এজেন্ট নতুন চুক্তি নিয়ে আলোচনা করতে হাজির বার্সেলোনায়। তিনি— লিওনেল মেসি।

Advertisement

আগামী বছরই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসি-র। আর্জেন্তিনা অধিনায়ককে ধরে রাখতে মরিয়া স্প্যানিশ ক্লাব। নতুন চুক্তিও তৈরি। কিন্তু চুক্তির খসড়া পছন্দ না হওয়ায় সই করেননি মেসি। বার্সা কর্তৃপক্ষের চাপ আরও বাড়িয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। ফলে মেসি-র সঙ্গে বার্সার সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। ক্লাবের প্রেসিডেন্ট জোসেফ বের্তোমেউ জানিয়ে দিয়েছেন, চুক্তি শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করার ঝুঁকি নিতে চান না। ২০২২ পর্যন্ত নতুন চুক্তিতে দ্রুত সই করিয়ে নিতে চান পাঁচ বারের ব্যালন ডি’ওর জয়ীকে। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, চুক্তি সংক্রান্ত ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করতেই বার্সেলোনা গিয়েছেন মেসির বাবা জর্জে হোরাসিও। পাশাপাশি স্প্যানিশ সংবাদ মাধ্যম এটাও দাবি করেছে, ব্রাজিল (৯ জুন) ও সিঙ্গাপুর (১৩ জুন) জাতীয় দলের বিরুদ্ধে ফ্রেন্ডলি খেলার পরেই নাকি বার্সার চুক্তিতে সই করবেন মেসি।

আরও পড়ুন: অসাধারণ গোল করে যেন বাবাকেও ছাপিয়ে গেল জুনিয়র রোনাল্ডো, দেখুন ভিডিও

Advertisement

নতুন চুক্তি নিয়ে মেসি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন। তিনি এই মুহূর্তে ব্যস্ত ব্রাজিল ম্যাচের প্রস্তুতিতে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) শনিবার মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। বুধবার মেলবোর্নে আর্জেন্তিনার প্র্যাকটিস চলাকালীনই হাজির হয়ে যান রাগবি তারকা উইল। রাগবি খেলোয়াড়দের সই করা অস্ট্রেলিয়া জাতীয় দলের জার্সি মেসি-কে উপহার দেন তিনি। আর্জেন্তিনা অধিনায়কও নিজের জার্সি তুলে দেন উইলি-র হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন