Lionel Messi

রোনাল্ডোকে তাড়া করে মেসিও কি ইতালির পথে?

রিয়াল ছেড়ে রোনাল্ডো চলে গিয়েছেন ইতালির ক্লাব জুভেন্তাসে। খবর ছড়িয়েছে, ইতালির আর এক ক্লাব ইন্টার মিলান নাকি এখন মেসিকে নিতে আগ্রহী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৮ ১৩:৩৯
Share:

লা লিগার পর সিরি আ-তেও দেখা যাবে মেসি-রোনাল্ডো দ্বৈরথ? ছবি: এএফপি।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর এবার লিওনেল মেসির ঠিকানাও কি ইতালিতে? কয়েক সপ্তাহও হয়নি রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ ছাড়ার। তার মধ্যেই মেসির ইতালিতে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ইন্টার মিলান নাকি আগ্রহী মেসিকে নিতে। যা দলবদলের খবরে আচমকা সাড়া ফেলেছে।

Advertisement

লা লিগায় নয় বছর ধরে রোনাল্ডো-মেসির দ্বৈরথ দেখেছে ফুটবলবিশ্ব। আসন্ন মরসুম থেকে তা হওয়ার উপায় নেই। মেসি থেকে গিয়েছেন বার্সেলোনায়। রোনাল্ডো চলে গিয়েছেন জুভেন্টাসে। লা লিগা নয়, সিরি আ-তে তুরিনের ক্লাবের হয়ে খেলবেন তিনি। ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে ইতালিতেও এ বার মেসি বনাম রোনাল্ডো দেখা যাবে। যা সিরি আ-র আকর্ষণ বাড়াবে।

তুতোস্পোর্ট নামে ইতালির এক পত্রিকার ফ্রন্টপেজে রোনাল্ডো-মেসির ছবি দিয়ে এমন দাবিই করা হয়েছে। বলা হচ্ছে, ইন্টার মিলান ক্লাবের স্পনসররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন। যদি ইন্টার এমন প্রস্তাব দেয় আর বার্সেলোনা মেসিকে ছেড়ে দিতে রাজি থাকে, তবে সিরি আ-তে দেখা যাবে এই প্রজন্মের দুই সেরা ফুটবলারের লড়াই।

Advertisement

তবে বার্সেলোনা সম্ভবত ছাড়বে না মেসিকে। আর মেসি নিজেও বারবার বার্সাতেই খেলার কথা শুনিয়েছেন। ২০২০-২১ মরসুম পর্যন্ত তিনি চুক্তিবদ্ধও রয়েছেন। ফলে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা দেখছে না ফুটবলমহল। তবে ইন্টার নাকি বিশাল অঙ্কের প্রস্তাব দিতে চলেছে।

আরও পড়ুন: খুন আর্জেন্টিনার উঠতি গোলকিপার

আরও পড়ুন: ‘বিরাট কিন্তু মিথ্যা বলছে’, টেস্টের আগেই ‘বাউন্সার’ অ্যান্ডারসনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন