মুম্বইয়ের লজ্জার হার

এ রকমটা যে হবে ভাবতেই পারেননি রোহিত শর্মা। হওয়ার কথা ছিল ঘরের ম্যাচ। কিন্তু বিশাখাপত্তনমে সেই ম্যাচেই কি না লজ্জার হার মুম্বইয়ের। ৮৫ রানে সানরাইজার্সের বিরুদ্ধে। দুই পেসার আশিস নেহরা (৩-১৫) আর মুস্তাফিজুর রহমানের (৩-১৬) দাপটে।

Advertisement

সংবাদ সংস্থা

বিশাখাপত্তনম শেষ আপডেট: ০৯ মে ২০১৬ ০২:৫৪
Share:

স্টাম্প উড়ল রোহিতের। ছবি: এএফপি।

এ রকমটা যে হবে ভাবতেই পারেননি রোহিত শর্মা। হওয়ার কথা ছিল ঘরের ম্যাচ। কিন্তু বিশাখাপত্তনমে সেই ম্যাচেই কি না লজ্জার হার মুম্বইয়ের। ৮৫ রানে সানরাইজার্সের বিরুদ্ধে। দুই পেসার আশিস নেহরা (৩-১৫) আর মুস্তাফিজুর রহমানের (৩-১৬) দাপটে। ব্যাট হাতে সানরাইজার্সের দুই ওপেনার শিখর ধবন (৮২ ন.আ) ও ডেভিড ওয়ার্নারের (৪৮) শাসনে ১৭৭-৩ তুলেছিল সানরাইজার্স। জবাবে ১৬.৩ ওভারে ৯২ রানে শেষ মুম্বইয়ের ইনিংস। ম্যাচ শেষে যা দ্রুত ভুলতে চান মুম্বই ক্যাপ্টেন রোহিত শর্মা। রোহিত বলেন, ‘‘কিছুই আমাদের পক্ষে যায়নি আজ। বোলিং, ফিল্ডিং। এটা এমন একটা দিন। দ্রুত সব ভুলে আমাদের এগিয়ে যেতে হবে।’’

Advertisement

সংক্ষিপ্ত স্কোর: সানরাইজার্স হায়দরাবাদ ২০ ওভারে ১৭৭-৩ (ধবন ৮২ ন.আ, ওয়ার্নার ৪৮), মুম্বই ইন্ডিয়ান্স ১৬.৩ ওভারে ৯২ (নেহরা ৩-১৫, মুস্তাফিজুর ৩-১৬)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন