Mohammad Amir

তুরস্কের টিভি সিরিয়ালে বিরাট কোহালি!

তুরস্কের এক টিভি সিরিয়ালে বিরাট কোহালির মতো দেখতে একজন। যা দেখে চমকে উঠেছিলেন মহম্মদ আমির। সেই ছবিই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২০ ১৫:২৫
Share:

মাঠের বাইরে বিরাটের সঙ্গে আমিরের সম্পর্ক বরাবরই ভাল। ছবি: পিটিআই।

একই রকম দেখতে। পুরোপুরি না হলেও অনেকটা তো বটেই। আর তাই তুরস্কের এক টিভি সিরিজ দেখতে বসে অবাক মহম্মদ আমির

Advertisement

পাকিস্তানের জোরে বোলার সেই বিস্ময়ের কারণই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে এমন এক জনকে, যাঁর মুখের সঙ্গে সাদৃশ্য রয়েছে বিরাট কোহালির। আমির তাই পোস্ট করে মজার সুরে লিখেওছেন, “ভাই বিরাট কোহালি, এটা কি তুমি? আমি তো বিভ্রান্ত।” সঙ্গে একটা হাসির ইমোজিও পোস্ট করেছেন বাঁ-হাতি পেসার।

আরও পড়ুন: ‘সে দিন যেন স্বপ্নপূরণ হয়েছিল’​

Advertisement

আরও পড়ুন: যুবরাজের চ্যালেঞ্জ গ্রহণ করে চোখ বেঁধে ব্যাট বলের কারসাজি সচিনের, কিন্তু...​

বাইশ গজে একে অপরের চরম প্রতিদ্বন্দ্বী হলেও মাঠের বাইরে কোহালির সঙ্গে আমিরের রীতিমতো ভাল সম্পর্ক। কয়েক বছর আগে ইডেনে টি-টোয়েন্টি বিশ্বকাপে‌র ম্যাচের আগে আমিরকে নিজের ব্যাট উপহার দিয়েছিলেন কোহালি। গত বছর কোহালি আইসিসির স্পিরিট অফ দ্য ক্রিকেট পুরস্কার জেতার পর পাক পেসার তাঁকে ‘গ্রেট’ বলেও চিহ্নিত করেছিলেন। এই ছবি পোস্ট করে কোহালির সঙ্গে মজার সেই সম্পর্কের ইঙ্গিতই ক্রিকেটমহলে দিয়েছেন আমির। লকডাউনের জন্য এখন পুরো স্তব্ধ ক্রিকেটের দুনিয়া। তার মধ্যেই আমিরের এই রসবোধ সাড়া ফেলেছে নেটাগরিকদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন