world t20

সৌরভের বোর্ডকে ধন্যবাদ আজহারের, টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ পেয়ে আপ্লুত

এর আগে আজ্জুর হায়দরবাদ আইপিএল আয়োজন করার জন্য তৈরি থাকলেও সেখানে ম্যাচ নিয়ে যায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৭:৪০
Share:

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ আয়োজন করতে চলেছে আজ্জুর হায়দরাবাদ। ফাইল চিত্র

চলতি বছরের অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে আয়োজিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই প্রথম বার হায়দরবাদের রাজীব গাঁধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বিশ্বকাপের ম্যাচ আয়োজিত হতে চলেছে। স্বভাবতই আপ্লুত সংস্থার প্রধান মহম্মদ আজহারউদ্দিন। সেটা নেট মাধ্যমে জানিয়েও দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

হায়দরাবাদে ম্যাচ আয়োজনের খবর পেতেই আজ্জু টুইটারে লিখেছেন, ‘হায়দরবাদের ক্রিকেট ভক্ত ও আমাদের সংস্থার জন্য দারুণ খবর। এই প্রথম বার আমাদের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ আয়োজন করা হবে’।

হায়দরাবাদের এই স্টেডিয়ামে এখনও পর্যন্ত ৬টি একদিনের ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা হয়েছে। এই প্রথমবার সেখানে বিশ্বকাপের ম্যাচ আয়োজিত হবে। এই প্রতিযোগিতার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই ইতিমধ্যেই দেশের ৮টি স্টেডিয়াম বেছে নিয়েছে। সেখানে জায়গা পেয়েছে আজ্জুর হায়দরবাদের রাজীব গাঁধী আন্তর্জাতিক স্টেডিয়াম। সূত্র মারফত জানা গিয়েছে যে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনাল আয়োজিত হবে। এছাড়াও নয়া দিল্লি, কলকাতা, মুম্বই, চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ ও ধর্মশালায় বাকি ম্যাচগুলো আয়োজন করা হবে।

Advertisement

এর আগে আজ্জুর হায়দরবাদ আইপিএল আয়োজন করার জন্য তৈরি থাকলেও সেখানে ম্যাচ নিয়ে যায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। সেটা নিয়ে তিনি টুইটারে ক্ষোভ প্রকাশ করেছিলেন। মহারাষ্ট্রে করোনার বাড়বাড়ন্তের জন্য হায়দরবাদকে ‘ব্যাক আপ’ হিসেবে রেখেছিল সৌরভের বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন