Virat Kohli

পাকিস্তানও জিতত! অস্ট্রেলিয়ায় ভারতের জয়কে খোঁচা দিলেন মহম্মদ ইউসুফ

মহম্মদ ইউসুফ ভারতের জয়কে তেমন কৃতিত্বের বলে মনে করছেন না। পাকিস্তানও জিতে আসত টেস্ট সিরিজ, এমনই মনে করছেন তিনি। তার পরই ট্রোলড হচ্ছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

ইসলামাবাদ শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৯ ১৪:২৭
Share:

কোহালির মতো সরফরাজের দলও জিতত পাকিস্তানে, বলেছেন ইউসুফ।

অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে সরফরাজ আহমেদের দল গেলে পাকিস্তানও জিতত। এই মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ ইউসুফ।

Advertisement

সদ্য অস্ট্রেলিয়ায় বর্ডার-গাওস্কর ট্রফি জিতেছে ভারত। এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতে নতুন ইতিহাস লিখেছেন বিরাট কোহালি। যা নিয়ে ক্রিকেটমহলে চলছে চর্চা। অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানও।

কিন্তু মহম্মদ ইউসুফ ভারতের জয়কে তেমন কৃতিত্বের বলে মনে করছেন না। পাকিস্তানও জিতে আসত টেস্ট সিরিজ, এমনই মনে করছেন তিনি। তাঁর এই বক্তব্যই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পাক সাংবাদিক সাজ সাদিক। আর তার পরই ট্রোলড হচ্ছেন তিনি। বলা হচ্ছে, আইসিসি টেস্ট র‌্যাকিংয়ে যে দল ছয় নম্বরে, যাদের পয়েন্ট ভারতের অর্ধেক, তারা অস্ট্রেলিয়াকে হারাতই, এতটা নিশ্চিত হচ্ছেন কী করে ইউসুফ। কেউ বলছেন, চেতেশ্বর পূজারা-বিরাট কোহালি না থাকাতেই জিতত পাকিস্তান। নিউজিল্যান্ডকে টেস্ট সিরিজে হারানো যায়নি, সেটাও মনে করিয়ে দিয়েছেন কেউ কেউ।

Advertisement

আরও পড়ুন: ‘হার্দিক-রাহুলের এই ধরনের মন্তব্য সমর্থন করে না ভারতীয় দল’​

আরও পড়ুন: হার্দিক-রাহুল বিতর্ক প্রভাব ফেলতে পারবে না ধোনি আছে বলেই, বিশ্বাস গাওস্করের

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন