Hasin Jahan

নিজেকে ক্ষমতাবান ক্রিকেটার মনে করে শামি, তারকা পেসারকে বিঁধলেন হাসিন

এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন শামি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জামাইকায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে সোমবারেও বল হাতে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৫৭
Share:

ফের মুখ খুললেন হাসিন জাহান। ছবি:পিটিআই

বধূ নির্যাতন মামলায় সোমবারই ভারতের পেসার মহম্মদ শামির নামে শর্তসাপেক্ষে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আলিপুর আদালত। আজ, মঙ্গলবার সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে হাসিন জাহান বলেছেন, শামি নিজেকে বিরাট ক্ষমতাবান ক্রিকেটার মনে করে।’’

Advertisement

এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন শামি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জামাইকায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে সোমবারেও বল হাতে দেখা গিয়েছে তাঁকে। আদালত সূত্রে জানা গিয়েছে, তিনি দেশে ফেরার ১৫ দিনের মধ্যেই তাঁকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন বিচারক। সঙ্গে তাঁর দাদা হাসিব আহমেদের বিরুদ্ধেও জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। শামি যদি দেশে ফেরার ১৫ দিনের মধ্যে আদালতে হাজির না হন, তখন জারি হবে এই গ্রেফতারি পরোয়ানা।

আরও পড়ুন: শর্তসাপেক্ষ গ্রেফতারি পরোয়ানা শামিকে

Advertisement

দেশের বিচার ব্যবস্থার উপরে আস্থা রয়েছে হাসিনের। এক বছরের বেশি সময় ধরে তিনি লড়াই চালিয়ে যাচ্ছেন। হাসিন বলেন, “এই রাজ্যে না থাকলে আর মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে না পেলে হয়তো আমি সুরক্ষিত থাকতাম না। উত্তরপ্রদেশের আমরোহা পুলিশ আমাকে এবং আমার মেয়েকে বহুবার হেনস্থা করেছে। ঈশ্বরের অশেষ কৃপা ওরা সফল হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন