Mohammedan SC

CFL 2021: ডুরান্ডের ব্যর্থতা কাটিয়ে কলকাতা লিগের কোয়ার্টার ফাইনালে মহমেডান

ম্যাচে দুটি গোল করেন ছন্দে থাকা মার্কাস জোসেফ। একটি গোল করেন দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসেবে নামা ফ্রাঙ্কি বুয়াম।

Advertisement

নিজস্ব সংবাদাদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১৮:১৯
Share:

জোড়া গোল মার্কাস জোসেফের ফেসবুক

ডুরান্ড কাপের ফাইনালে এফসি গোয়ার বিরুদ্ধে হার ভুলে জয়ে ফিরল মহমেডান স্পোর্টিং। কলকাতা লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল তারা। কল্যাণীতে টালিগঞ্জ অগ্রগামীকে ৩-১ ব্যবধানে হারিয়ে শেষ চারে পৌঁছাল আন্দ্রে চেরনিশভের ছেলেরা।

Advertisement

ম্যাচে দুটি গোল করেন ছন্দে থাকা মার্কাস জোসেফ। একটি গোল করেন দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসেবে নামা ফ্রাঙ্কি বুয়াম। টালিগঞ্জের হয়ে একটি গোল করেন তাঁদের ফরোয়ার্ড চিজোবা ক্রিসটোফার। কোয়ার্টার ফাইনালে ভবানীপুরের বিরুদ্ধে খেলবে মহমেডান। ম্যাচের ১৯ মিনিটেই প্রথম গোল করেন মার্কাস। প্রথমার্ধে চেষ্টা করেও আর গোল সংখ্যা বাড়াতে পারেনি মহমেডান। দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসেবে নামা ফ্রাঙ্কি ৫২ মিনিটে দূর থেকে শট করে গোল করেন। ৭২ মিনিটে ব্যবধান বাড়ান মার্কাস।

Advertisement

ম্যাচের শেষ লগ্নে বিদেশি ডিফেন্ডার শাহ শাহিন লাল কার্ড দেখায় কোয়ার্টার ফাইনালের আগে সমস্যায় পড়ে গেল মহমেডান। পেনাল্টি বক্সের ভেতরে গোলে ঢুকতে থাকা বলে হাত লাগানোয় তাঁকে লাল কার্ড দেখান রেফারি। যদিও এই সিদ্ধান্ত নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। পেনাল্টি থেকে গোল করেন টালিগঞ্জের ক্রিস্টোফার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন