Mohamedan FC

পাঁচ ম্যাচের পরে সাদা-কালো শিবিরে অতীত হয়ে গেলেন সুব্রত

এ বার অনেক স্বপ্ন নিয়ে বহুযুদ্ধের সৈনিককে কোচ করা হয়েছিল। কিন্তু, তিনি ব্যর্থ। ডুরান্ড কাপে মহমেডান শেষ চারে পৌঁছতে পারেনি। কলকাতা ফুটবল লিগেও পয়েন্ট হারাতে থাকে সাদা-কালো শিবির। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৯ ২১:২৪
Share:

সুব্রতকে সরিয়ে নতুন কোচ আনা হল সাদা-কালো শিবিরে। ছবি: পিটিআই।

পাঁচ ম্যাচ পরেই সুব্রত ভট্টাচার্যের উপরে মোহভঙ্গ হল মহমেডান স্পোর্টিং কর্তাদের। অথচ এ বার অনেক স্বপ্ন নিয়ে বহুযুদ্ধের সৈনিককে কোচ করা হয়েছিল। কিন্তু, তিনি ব্যর্থ। ডুরান্ড কাপে মহমেডান শেষ চারে পৌঁছতে পারেনি। কলকাতা ফুটবল লিগেও পয়েন্ট হারাতে থাকে সাদা-কালো শিবির।

Advertisement

সোমবার সাদার্ন সমিতির বিরুদ্ধে মহেমডান স্পোর্টিং ম্যাচড্র করায় আজ, মঙ্গলবার কোচ নিয়ে কর্মসমিতির জরুরি বৈঠক ডেকেছিলেন ক্লাব সচিব কামারুদ্দিন। এ দিন সন্ধ্যায় ক্লাব তাঁবুতে সভার পরে জানিয়ে দেওয়া হল, সুব্রত ভট্টাচার্য অতীত হয়ে গেলেন সাদা-কালো শিবিরে। তাঁর জায়গায় কোচ করা হল অনূর্ধ্ব১৯ দলের কোচ সইদ রামনকে। টিডি করে আনা হয়েছে দীপেন্দু বিশ্বাসকে।

আরও পড়ুন: বদলে গিয়েছে জার্সির রং, ডার্বির প্রায়শ্চিত্তের সুযোগ হেনরির সামনে

Advertisement

ডুরান্ডে ব্যর্থ সুব্রত। তার উপরে তাঁর সঙ্গে ফুটবলার ও কর্তাদের সমস্যা একটা হচ্ছিল। সাদার্নের সঙ্গে পয়েন্ট নষ্ট করার পরে কর্তারা নড়ে চড়ে বসেন। সঠিক ফুটবলার নির্বাচন করতে পারছেন না সুব্রত। তাঁর কাজে অসন্তুষ্ট ছিলেন কর্তারা। সেই মতোই এদিন বৈঠকের পরে সুব্রতকে ছেড়ে দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন