Willis Plaza

প্লাজাকে দলে নিয়ে চমক দিল মহমেডান

ডার্বির পরেই দফায় দফায় বৈঠক শেষে কোচের সম্মতিতে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকারকে রিলিজ করে দেয় লাল-হলুদ। ইস্টবেঙ্গল ছাড়ার পর আই লিগের ক্লাব চেন্নাই সিটি এফসি যোগাযোগ শুরু করে প্লাজার সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ১৬:৩৬
Share:

প্লাজার হাতে সাদা-কালো জার্সি তুলে দিলেন ক্লাব সচিব।—নিজস্ব চিত্র।

চমক দিল মহমেডান স্পোটিং। আই লিগ দ্বিতীয় ডিভিশনের জন্য সদ্য ইস্টবেঙ্গলের প্রাক্তন উইলিস প্লাজাকে সই করাল সাদা-কালো।

Advertisement

ডার্বির পরেই দফায় দফায় বৈঠক শেষে কোচের সম্মতিতে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর এই স্ট্রাইকারকে রিলিজ করে দেয় লাল-হলুদ। ইস্টবেঙ্গল ছাড়ার পর আই লিগের ক্লাব চেন্নাই সিটি এফসি যোগাযোগ শুরু করে প্লাজার সঙ্গে। কথাবর্তা এগিয়েছিল অনেকটাই। পাকা চুক্তি প্রায় সেরেই ফেলেছিলেন চেন্নাই সিটি এফসির কর্তারা। কিন্তু হঠাৎই তাঁকে দলে নেওয়ার বিষয় বেঁকে বসে চেন্নাইয়ের দলটি।

অবশেষে ইস্টবেঙ্গলে ব্যর্থ এই স্টাইকারকে নিজেদের দলে সই করাল তৃতীয় প্রধান মহমেডান স্পোটিং। এ দিন ক্লাব তাঁবুতে চুক্তিতে সই করে দেন প্লাজা। প্লাজার হাতে এ দিন সাদা-কালো জার্সি তুলে দেন ক্লাব সচিব।

Advertisement

মহমেডানে যোগ দিয়ে প্লাজা বলেন, "ভারতের অন্যতম বড় ক্লাব মহমেডান স্পোটিং। এই ক্লাবের সঙ্গে যুক্ত হওয়াটা গর্বের। গোল করে দলকে আই লিগের মূল পর্বে তুলতে চাই। মহমেডান কর্তাদের পক্ষ থেকে অফার পাওয়ার পরই আমি তা গ্রহন করি।"

আরও পড়ুন: ইস্টবেঙ্গল ট্রায়ালে ক্রোমা

আরও পড়ুন: শঙ্করের কোচিংয়ে আইজল থেকে প্রথম পয়েন্ট বাগানে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন