বিধায়কের গোলে জয়

নব্বই মিনিট গড়িয়ে গিয়েছে ম্যাচ। খেলা শেষ হওয়ার মাত্র তিন মিনিট আগে তখন মাঠে নামলেন তিনি। চলতি কলকাতা লিগে এই প্রথম বার। ম্যাচের ফল তখন ১-১! আর তার পরেই গোল করে টিমকে জেতালেন মহমেডানের বিধায়ক-ফুটবলার দীপেন্দু বিশ্বাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা কলকাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৬ ০৩:১৯
Share:

নব্বই মিনিট গড়িয়ে গিয়েছে ম্যাচ। খেলা শেষ হওয়ার মাত্র তিন মিনিট আগে তখন মাঠে নামলেন তিনি। চলতি কলকাতা লিগে এই প্রথম বার। ম্যাচের ফল তখন ১-১! আর তার পরেই গোল করে টিমকে জেতালেন মহমেডানের বিধায়ক-ফুটবলার দীপেন্দু বিশ্বাস। সাদার্ন সমিতির বিরুদ্ধে ড্রয়ের দিকে গড়িয়ে যাওয়া ম্যাচ ২-১ জেতার আনন্দে খেলা শেষ হতেই বারাসতের মাঠে বসিরহাটের বিধায়ক দীপেন্দুকে কাঁধে চাপিয়ে ড্রেসিংরুমের দিকে হাঁটা দিলেন মহমেডানের বিদেশি ফুটবলার ডোডোজ। বিরতিতে ম্যাচের ফল গোলশূন্য থাকায় দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় সাদা-কালো শিবির। যার সুবাদে উসমানের গোলে এগিয়ে যাওয়া তাদের। কিন্তু তিন মিনিটের মধ্যেই বসন্ত সিংহের পেনাল্টি থেকে সমতা ফেরায় সাদার্ন। ম্যাচের শেষ লগ্নে গোলের জন্য মরিয়া হয়ে দীপেন্দুকে নামান মহমেডান কোচ মৃদুল। নেমেই নীতেশ টিকারার শটে পা ছুঁইয়ে দলকে জয়ের গোল এনে দেন দীপেন্দু। কেরিয়ারের ৫৯৯ তম ম্যাচে ২৪৮ তম গোলটি করে ফোনে বললেন, ‘‘সুযোগ দেওয়ার জন্য কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায় ও মহমেডান কর্তাদের ধন্যবাদ। ম্যাচ ফিট হতে সাহায্য করেছে সতীর্থরাও। আর দু’টো গোল করতে পারলেই নিজের ২৫০ গোলের লক্ষ্যে পৌঁছে যাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন