Sports News

সচিব পদের লড়াই থেকে সরে গেলেন অঞ্জন মিত্র, তুলে নিলেন মনোনয়ন

সচিব পদের জন্য মনোনয়ন জমা দিয়েও তা প্রত্যাহার করে নিলেন বর্তমান সচিব অঞ্জন মিত্র। যার ফলে নির্বাচন হয়ে দাড়াল এক তরফা। সব ঘুটিই এখন টুটু বসুদের কোর্টে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৮ ১৮:০৪
Share:

মোহনবাগান সচিব অঞ্জন মিত্র।

আগামী ২৮ অক্টোবর মোহনবাগানের নির্বাচন। দীর্ঘদিন ধরেই ক্লাবের দুই গোষ্ঠীর লড়াই তুঙ্গে। একদিকে অঞ্জন মিত্র অন্যদিকে টুটু বসু, সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তরা। ইতিমধ্যেই মনোনয়ন জমা দিয়ে দিয়েছিলেন দুই গোষ্ঠীর সদস্যরা। বুধবারই ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আর শেষ দিনই বড় নাটক হয়ে গেল মোহনবাগান ক্লাবে।

Advertisement

সচিব পদের জন্য মনোনয়ন জমা দিয়েও তা প্রত্যাহার করে নিলেন বর্তমান সচিব অঞ্জন মিত্র। যার ফলে নির্বাচন হয়ে দাড়াল এক তরফা। সব ঘুটিই এখন টুটু বসুদের কোর্টে। বুধবার বিকেল চারটে নাগাদ নিজের সরে দাড়ানোর কথা লিখিতভাবে জানিয়ে দেন অঞ্জন মিত্র। তাঁর সঙ্গে সঙ্গে হকি সচিবের পদে দাড়ানো শৈলেন ঘোষ ও এক্সিকিউটিভ কমিটির সদস্য শুভাশিস পালও তাঁদের নমিনেশন তুলে নেন।

অঞ্জন মিত্রকে ফোনে পাওয়া না গেলেও যা খবর সম্পর্ক বজায় রাখতেই এই পদক্ষেপ বলে ঘনিষ্ঠসূত্রে খবর। অঞ্জন মিত্র গোষ্ঠী শেষ পর্যন্ত চেয়েছিল জোট প্যানেল করতে। কিন্তু সেটা না হওয়ায় ভোটের লড়াই ছেড়ে বন্ধুত্বকেই বেছে নিলেন অঞ্জন মিত্র। বাকি যাঁরা নির্বাচনে দাড়িয়েছিলেন তাঁরা নাম প্রত্যাহার না করলেও এটা পরিষ্কার অভিভাবক সরে গেলে তাঁদের লড়াই গুরুত্বহীন হয়ে যাবে। নির্বাচন হচ্ছে। কিন্তু ল়ড়াই শেষ হয়ে গেল আজকেই।

Advertisement

আরও পড়ুন
নেমারের হুঙ্কার, এখনও আমি ছন্দে আসিনি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন