ডার্বি জেতার অঙ্ক শুরু খালিদের

মোহনবাগানের পয়েন্ট এখন ১৩ ম্যাচে ২১। দিপান্দা ডিকারা বাকি সাতটি ম্যাচ জিতলেও ৪২ পয়েন্টের বেশি পাবেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ০৫:১০
Share:

অস্ত্র: মোহনবাগানের ভরসা সেই সনি নর্দে। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র

ডার্বি জেতার জন্য জোড়া স্ট্রাইকারে খেলতে পারে মোহনবাগান। খালিদ জামিল দায়িত্ব নেওয়ার পরেই ৪-৫-১ ছকে খেলে সাফল্য পেয়েছে মোহনবাগান। বৃহস্পতিবার বিকেলে যুবভারতী সংলগ্ন মাঠে অনুশীলনের যা ইঙ্গিত, তাতে দিপান্দা ডিকা এবং হেনরি কিসেক্কাকে সামনে রেখেই নামার কথা ভাবছেন খালিদ। যার অর্থ আলেসান্দ্রো মেনেন্দেসের দলের বিরুদ্ধে চূড়ান্ত আক্রমণাত্মক হতে চাইছেন তিনি। এ দিন বলেও দিয়েছেন, ‘‘এখনও লিগ খেতাব ওপেন আছে। যে কেউ খেতাব জিততে পারে।’’ যা থেকে স্পষ্ট বিশেষজ্ঞরা যে অঙ্কই করুন, সনি নর্দেদের কোচ হাল ছাড়তে রাজি নন।

Advertisement

মোহনবাগানের পয়েন্ট এখন ১৩ ম্যাচে ২১। দিপান্দা ডিকারা বাকি সাতটি ম্যাচ জিতলেও ৪২ পয়েন্টের বেশি পাবেন না। লিগ টেবলের যা হিসাব, তাতে ৪২ পয়েন্ট পেলেও খেতাব জেতা যাবে এটা নিশ্চিত করে কেউ বলতে পারেন না। সবথেকে বড় কথা, ১৩ ম্যাচের মধ্যে মাত্র ছ’টিতে জিতে ডিকাদের পক্ষে বাকি সব ম্যাচ জেতা কঠিন। এ দিকে আলেসান্দ্রো মেনেন্দেসের দলের বিরুদ্ধে খেলার প্রস্তুতিতে নেমে পড়লেন ওমর এলহুসেইনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন