চুলোভাকে দলে নিয়ে চমক মোহনবাগানের

ইস্টবেঙ্গল এবং মহমেডান স্পোর্টিং মাঠে কলকাতা লিগের ম্যাচ করার অনুমতি দিলেও মোহনবাগান মাঠ নিয়ে আপত্তি জানাল পুলিশ।

Advertisement

 নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৯ ০৪:৫২
Share:

মহড়া: মোহনবাগানের অনুশীলনে কোচ কিবু। বুধবার। নিজস্ব চিত্র

আই লিগ জয়ী আইজল এফসি-র তিনি ছিলেন অপরিহার্য ফুটবলার। গত বছরও আলেসান্দ্রো মেনেন্দেস গার্সিয়ার দলের অন্যতম সেরা সাইড ব্যাক ছিলেন। দু’বছর লাল-হলুদ জার্সি পরে খেলা সেই লালরাম চুলোভাকে সই করিয়ে বুধবার চমকে দিল মোহনবাগান। সূত্রের খবর, স্প্যানিশ কোচের তালিকায় মিজ়োরামের এই ফুটবলারের নাম থাকলেও তিনি পুরানো ক্লাবের প্রস্তাবে রাজি ছিলেন না। ফলে মোহনবাগানের প্রস্তাব পেয়েই খেলতে রাজি হয়ে যান তিনি। এর মধ্যেই কিবুদের মরসুমের প্রথম ম্যাচই ভেস্তে যাওয়ার মুখে।

Advertisement

ইস্টবেঙ্গল এবং মহমেডান স্পোর্টিং মাঠে কলকাতা লিগের ম্যাচ করার অনুমতি দিলেও মোহনবাগান মাঠ নিয়ে আপত্তি জানাল পুলিশ। সবুজ-মেরুন গ্যালারির নিচে এখন নির্মাণকাজ চলছে। তৈরি হচ্ছে ড্রেসিংরুম, জিম, প্রেস কর্নার-সহ অনেককিছুই। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে জঞ্জাল। এই অবস্থায় মাঠ পরিদর্শনের পরে ২৬ জুলাই প্রথম ম্যাচ আয়োজনের অনুমতি দিতে রাজি নন পুলিশ কর্তারা।

এই অবস্থায় সমস্যায় আইএফএ কর্তারা। তাঁদের হাতে দ্বিতীয় কোনও মাঠ নেই। সচিব জয়দীপ মুখোপাধ্যায় বললেন, ‘‘কাল (বৃহস্পতিবার) পর্যন্ত অপেক্ষা করব। পুলিশ অনুমতি না দিলে খেলা হবে না। আমাদের হাতে বিকল্প কোনও মাঠ নেই।’’ আইএফএ অপেক্ষার কথা বললেও সূত্রের খবর, মোহনবাগান বনাম পিয়ারলেসের ম্যাচ হওয়া কঠিন। কিন্তু পরের ম্যাচগুলির কী হবে? সচিব বলে দিলেন, ‘‘ওরা বলেছে দ্রুত সমস্যা মিটিয়ে নেবে।’’

Advertisement

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন