ইউতা-সহ সাতজনকে বাদ

সবুজ-মেরুনের এক কর্তা শনিবার রাতে বলে দিলেন, ‘‘৩১ জন ফুটবলার থেকে কমিয়ে ২৪ করা হবে। তাতে স্বদেশী এবং বিদেশি সবাই থাকবে। কোচের সঙ্গে আমরা কয়েকদিনের মধ্যেই আলোচনায় বসছি। এখন আর খরচ বাড়িয়ে লাভ নেই।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ০৩:৫৯
Share:

ইউতা কিনোয়াকির ছাঁটাই হওয়া সময়ের অপেক্ষা।—ফাইল চিত্র।

আই লিগ হাতের বাইরে। সামনে সুপার কাপ। ভুবনেশ্বরেও ভাল কিছু হওয়ার সম্ভাবনা নেই। এই অবস্থায় খরচ কমাতে বিদেশি ও স্বদেশী মিলিয়ে সাতজন ফুটবলারকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিল মোহনবাগান।

Advertisement

সবুজ-মেরুনের এক কর্তা শনিবার রাতে বলে দিলেন, ‘‘৩১ জন ফুটবলার থেকে কমিয়ে ২৪ করা হবে। তাতে স্বদেশী এবং বিদেশি সবাই থাকবে। কোচের সঙ্গে আমরা কয়েকদিনের মধ্যেই আলোচনায় বসছি। এখন আর খরচ বাড়িয়ে লাভ নেই।’’ ক্লাব সূত্রের খবর, সুপার কাপের জন্য ১০ মার্চের মধ্যে নাম নথিভুক্ত করতে হবে। আই লিগে মোহনবাগানের শেষ ম্যাচ ৮ মার্চ শিলং লাজংয়ের বিরুদ্ধে। তার আগেই কোচের সঙ্গে কথা বলা হবে।

জানা গিয়েছে, বিদেশিদের ইউতা কিনোয়াকির ছাঁটাই হওয়া সময়ের অপেক্ষা। খাঁড়া ঝুলছে দিপান্দা ডিকা এবং হেনরি কিসেক্কার উপরও। কিনোয়াকির বিরুদ্ধে সুস্থ থেকেও না খেলার অভিযোগ। আইনজীবীর পরামর্শ নিয়ে এগোচ্ছেন কর্তারা। তবে সবকিছু নির্ভর করছে কোচ খালিদ জামিলের উপর। ‘‘বিদেশিদের ছাঁটাই করতে গেলে সব দিক বিচার করতে হয়। আমরা চাই না আর ফিফায় জরিমানা দিতে। তবে সনি নর্দে ছাড়া যে কোনও বিদেশিকেই ছেঁটে ফেলা হতে পারে।’’ বলে দিলেন এক কর্তা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন