সনিতে মজেছেন মর্গ্যানও

আগামী মরসুমে তাঁর নিজের টিম কী হবে তা এখনও ঠিক করে উঠতে পারেননি। তাঁর কোরিয়ান ফুটবলার ডু ডংকে ফের লাল-হলুদ জার্সিতে দেখা যাবে কি না সে ব্যাপারেও কোনও মন্তব্য করেননি এ পর্যন্ত। তবে এরই মাঝে ইস্টবেঙ্গলের সাহেব কোচ ট্রেভর জেমস মর্গ্যান মজেছেন সনি নর্ডিতে। মোহনবাগানের সাম্প্রতিক পারফরম্যান্সে আগ্রহী না হলেও ব্রিটিশ কোচের নজর কেড়েছেন সবুজ-মেরুনের প্রাণভোমরা সনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০১৬ ০৩:১৮
Share:

আগামী মরসুমে তাঁর নিজের টিম কী হবে তা এখনও ঠিক করে উঠতে পারেননি। তাঁর কোরিয়ান ফুটবলার ডু ডংকে ফের লাল-হলুদ জার্সিতে দেখা যাবে কি না সে ব্যাপারেও কোনও মন্তব্য করেননি এ পর্যন্ত।

Advertisement

তবে এরই মাঝে ইস্টবেঙ্গলের সাহেব কোচ ট্রেভর জেমস মর্গ্যান মজেছেন সনি নর্ডিতে। মোহনবাগানের সাম্প্রতিক পারফরম্যান্সে আগ্রহী না হলেও ব্রিটিশ কোচের নজর কেড়েছেন সবুজ-মেরুনের প্রাণভোমরা সনি।

সোমবার সকালে লাল-হলুদ তাঁবুতে এসেছিলেন মর্গ্যান। সেখানেই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘সনি নর্ডি দুর্দান্ত ফুটবলার। ভারতে খেলা বিদেশিদের মধ্যে ও-ই সেরা।’’ দল গঠনের আগে মর্গ্যানের হঠাৎই এই সনি বন্দনায় কেউ কেউ অবশ্য অন্য গন্ধ পেলেও ইস্টবেঙ্গল কোচ জানিয়ে দিয়েছেন, তাঁর এই মন্তব্য নিছকই প্রশংসা ছাড়া আর কিছুই নয়।

Advertisement

এ দিন বিকেলে ইস্টবেঙ্গল ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্যের সঙ্গে বৈঠকে বসেছিলেন মর্গ্যান। যেখানে আগামী মরসুমে তাঁর সঙ্গে ক্লাবের চুক্তি নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয়েছে বলে খবর। বৈঠকের পর সন্তোষবাবু জানান, ‘‘সামনের মরসুমের চুক্তি নিয়েই মূলত কথা হয়েছে।’’ ক্লাব সূত্রে খবর, দেশে ফেরার আগে চলতি মরসুমের কোন কোন ফুটবলারকে আগামী বছর রাখা হবে, নতুন কোন ফুটবলার বা বিদেশি টিমে আসবেন তার তালিকা দেশে যাওয়ার আগে কর্তাদের দিয়ে যাবেন মর্গ্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন