Sports News

ছ’ম্যাচ নির্বাসিত হতে পারেন হোসে মোরিনহো

ওয়েস্ট হ্যামের সঙ্গে ড্র করে পয়েন্ট নষ্ট তার উপর সাইড লাইনে থাকা জলের বোতলে লাথি মেরে এ বার নির্বাসনের মুখে ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মোরিনহো। ছ’ম্যাচ পর্যন্ত নির্বাসিত হতে পারেন তিনি। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের মাঝেই তাঁকে গ্যালারিতে পাঠিয়ে দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ১৮:১৯
Share:

মোরিনহোকে মাঠের বাইরে যেতে বলছেন রেফারি। ছবি: রয়টার্স।

ওয়েস্ট হ্যামের সঙ্গে ড্র করে পয়েন্ট নষ্ট তার উপর সাইড লাইনে থাকা জলের বোতলে লাথি মেরে এ বার নির্বাসনের মুখে ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মোরিনহো। ছ’ম্যাচ পর্যন্ত নির্বাসিত হতে পারেন তিনি। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের মাঝেই তাঁকে গ্যালারিতে পাঠিয়ে দেওয়া হয়। বাকি ম্যাচটা তাঁকে সেখানে বসেই দেখতে হয়।

Advertisement

এর আগেই লিভারপুলের বিরুদ্ধে বার্ণলেতে গোলশূন্য ড্র ম্যাচে রেফারির বিরুদ্ধে খারাপ মন্তব্য করে এক ম্যাচ নির্বাসিত হয়েছিলেন। সঙ্গে ছিল বড় অঙ্কের জরিমানাও। আবারও সমস্যায় তিনি।

যদিও ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকরা মনে করেন, রেফারি অনেকবেশি কঠিন হচ্ছেন তাঁদের কোচের বিরুদ্ধেই। এখন যা অবস্থা রেফারি হোসে মোরিনহোর বিরুদ্ধে ম্যাচ কমিশনারকে রিপোর্ট দিয়ে দিয়েছেন। এখন তাঁর বিরুদ্ধে সিদ্ধান্ত নেবে এফএ।

Advertisement

যা খবর শাস্তি হিসেবে ছ’ম্যাচ নির্বাসিত হতে পারেন তিনি। এমনিতেই দল খুব ভাল জায়গায় নেই। তার মধ্যে কোচের নির্বাসন দলকে আরও সমস্যায় ফেলবে। বেঞ্চে বসে দলকে পরিচালনা করতে পারবেন না তিনি।

আরও খবর

রিয়েল সোসিয়েদাদের কাছে আটকে গেল বার্সেলোনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন