Sports News

নতুন দলের দায়িত্বে মৃদুল বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি দ্বিতীয় ডিভিশন আই লিগের শেষ বেলায় তাঁর হাতে মহমেডানের দায়িত্ব তুলে দিয়েছিলেন কর্তারা। সরিয়ে দেওয়া হয়েছিল বিশ্বজিৎ ভট্টাচার্যকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০১৮ ১৯:৪২
Share:

মৃদুল বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

সন্তোষ ট্রফিতে তার হাত ধরেই বেশ কয়েক বছর পর চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা। সেই মৃদুলকে ইস্টবেঙ্গলও এক সময় ডেকে নিয়েছিল। কিন্তু অনুশীলনের প্রথম দিনই চোট পেয়ে ছেড়ে দিতে হয় দায়িত্ব। কিছুটা যেন ভাগ্য খারাপই তার। তাঁর হাত ধরে অনেক সাফল্য এসেছে বাংলার ফুটবলে কিন্তু তেমনভাবে স্বীকৃতি পাননি। এ বার হয়ত সেটাই পেলেন তিনি।

Advertisement

সম্প্রতি দ্বিতীয় ডিভিশন আই লিগের শেষ বেলায় তাঁর হাতে মহমেডানের দায়িত্ব তুলে দিয়েছিলেন কর্তারা। সরিয়ে দেওয়া হয়েছিল বিশ্বজিৎ ভট্টাচার্যকে। কিন্তু শেষ তিন ম্যাচে কোনও দলকে তুলে আনা সম্ভব নয় সেটা প্রথমেই ক্লাবকে জানিয়ে দিয়েছিলেন মৃদুল। দ্বিতীয় ডিভিশন শেষ হতেই তিনিও ক্লাবকে বিদায় জানান।

অফারটা ছিলই। তাই মহমেডান ছেড়ে সঙ্গে সঙ্গেই সুযোগটা কাজে লাগালেন। আইএসএল দল দিল্লি ডায়ানামোস-এর সহকারী কোচ হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন মৃদুল। আগামী মরসুমে আইএসএল-এর কোচিং স্টাফে ঢুকে পড়লেন এক বাঙালি।

Advertisement

আরও পড়ুন
‘বিদায় গ্রেটস’, চোখের জলে তিন তারকার নতুন স্বপ্ন শুরু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন