Dhoni

মু্ম্বইয়ে ফুটবল পায়ে নেমে পড়লেন ধোনি

এই বিশ্রামের মধ্যেই মুম্বইয়ে একটি চ্যারিটেবল ফুটবল ম্যাচে অংশগ্রহণ করতে দেখা গেল ধোনিকে।

Advertisement

সংবাদ সংস্থা 

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৩৯
Share:

ফুটবল খেলছেন ধোনি। ছবি টুইটার থেকে সংগৃহীত।

ভারতের ক্রীড়া জগতে মহেন্দ্র সিংহ ধোনি এক উজ্জ্বল নাম। তবে শুধু ক্রিকেট নয় সব ধরনের খেলাধূলাতেই প্রাক্তন ভারত অধিনায়কের আগ্রহ চোখে পড়ার মতো। নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে ভারতীয় দল এখন বিশ্রামে। এই বিশ্রামের মধ্যেই মুম্বইয়ে একটি চ্যারিটেবল ফুটবল ম্যাচে অংশগ্রহণ করতে দেখা গেল ধোনিকে।

Advertisement

মু্ম্বইয়ের জুহুতে অনুষ্ঠিত ওই ফুটবল ম্যাচে ধোনি ছাড়াও অংশগ্রহণ করেছিলেন বলিউডের সেলিব্রিটিরা। দিনো মরিয়া, অপরশক্তি খুরানা, অরুণ পাণ্ডে ও মার্ক রবিনসনদেরও দেখা গিয়েছে ওই চ্যারিটেবল ফুটবল ম্যাচে অংশগ্রহণ করতে।

ওই ফুটবল ম্যাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অনেকে। তারপর থেকেই ভাইরাল সেই ছবিগুলি। প্রচুর মানুষ লাইক ও শেয়ার করেছেন সেই ছবিগুলি।

Advertisement

বিশ্বকাপ শুরুর আগে ধোনির এই ফুরফুরে মেজাজ নিশ্চিন্ত করেছে তাঁর ভক্তদের। ক’দিন পরই ভারতের মাটিতে অস্ট্রেলিয়ার মোকাবিলা করবে ভারত। সেই সিরিজে উইকেটরক্ষক হিসাবে সবথেকে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার রেকর্ড গড়ার সুযোগ থাকছে ধোনির সামনে। এখনও পর্যন্ত ৫৯৪টি ম্যাচ খেলেছেন ধোনি। তাঁর সামনে রয়েছে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন উইকেট রক্ষক মার্ক বাউচার।

আরও পড়ুন: স্কটল্যান্ডের বিরুদ্ধে মাত্র ২৪ রানে শেষ ওমান!

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরেরসেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন