MS Dhoni

বার্ড ফ্লু আতঙ্কে মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি

ফের ২ হাজার কড়কনাথ এবং গ্রামাপ্রিয়া ধরণের মুরগি অর্ডার করা হয়ে ছিল। কিন্তু সেই অর্ডার বাতিল করা হয় বার্ড ফ্লু আতঙ্কে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৬:০৫
Share:

কড়কনাথ মুরগির অর্ডার বাতিল করলেন ধোনি।

করোনা অতিমারির মধ্যেই ভারতের বিভিন্ন অংশে বার্ড ফ্লু আতঙ্ক। সেই জন্যই ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি বাতিল করলেন কড়কনাথ মুরগির নতুন অর্ডার। ধোনির ফার্মে পশু পালনের জন্য এই মুরগি অর্ডার দেওয়া হয়েছিল।

Advertisement

মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলা থেকে গত বছর নভেম্বর মাসে ২ হাজার কড়কনাথ মুরগির অর্ডার দেওয়া হয় ধোনির ফার্মে। ফের ২ হাজার কড়কনাথ এবং গ্রামাপ্রিয়া ধরণের মুরগি অর্ডার করা হয়ে ছিল। কিন্তু সেই অর্ডার বাতিল করা হয় বার্ড ফ্লু আতঙ্কে।

কড়কনাথ মধ্যপ্রদেশ থেকে এলেও, গ্রামাপ্রিয়া আসার কথা ছিল হায়দরাবাদ থেকে। সেখানে এখনও সেই ভাবে বার্ড ফ্লুর হদিশ না পাওয়া গেলেও বাতিল করা হয়েছে সেই অর্ডারও।

Advertisement

আরও পড়ুন: বিরুষ্কার মেয়ের জন্য ২ দিনেই ‘জেড প্লাস’ নিরাপত্তা! ব্রাত্য আত্মীয়, বন্ধুরাও

রাঁচির সেম্বো গ্রামের রিং রোডে ধোনির ফার্ম হাউজ। মোট ৪৩ একর জায়গা জুড়ে এই ফার্মটি। তার মধ্যে ১০ একর জমিতে চাষ হয়। এখানকার লিচু, বাঁধাকপি, পেঁপে, টম্যাটো, ব্রকলি, কড়াইশুঁটি অত্যন্ত জনপ্রিয়। রাঁচির ফার্ম হাউজের এই সব্জি দুবাই পাড়ি দেওয়ার কথা শোনা গিয়েছিল নতুন বছরের শুরুতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন