MS Dhoni

এখনই অবসরের পরিকল্পনা নেই ধোনির, দাবি করলেন তাঁর দীর্ঘ দিনের বন্ধু

এক জন মহৎ খেলোয়াড়ের ভবিষ্যৎ নিয়ে যেভাবে আলোচনা হচ্ছে তা খুবই দুঃখজনক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০১৯ ১১:৪৮
Share:

এখনই অবসরের জল্পনা খারিজ করলেন অরুন পাণ্ডে। ছবি: এএফপি

এখনই অবসর নিয়ে কিছু ভাবনা চিন্তা নেই মহেন্দ্র সিংহ ধোনির। এমনটাই দাবি করলেন ধোনির কাছের বন্ধু ও তাঁর বিজনেস পার্টনার অরুণ পাণ্ডে। বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হারের পরপরই ধোনির ভবিষ্যৎ নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। যা ক্রমাগত বেড়েই চলেছে। এই প্রসঙ্গেই শুক্রবার অরুণ সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, “ওঁর এখনই কোনও ভাবনা চিন্তা নেই অবসর নেওয়ার। এক জন মহৎ খেলোয়াড়ের ভবিষ্যৎ নিয়ে যেভাবে আলোচনা হচ্ছে তা খুবই দুঃখজনক।”

Advertisement

অরুণের এই মন্তব্য এসেছে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ধোনির নাম বাদ পড়ার আশঙ্কার আগেই। বিশেষজ্ঞরা মনে করছেন, ৩ অগস্ট থেকে শুরু হতে চলা এই সফরের দল নির্বাচনের পরই পরিষ্কার হয়ে যাবে ধোনির ভবিষ্যত্।

বোর্ড সূত্র খবর, ইতিমধ্যেই দু’বারের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের এই প্রাক্তন অধিনায়কের সঙ্গে বিসিসিআইয়ের কর্মকর্তাদের কথা হয়ে গিয়েছে। তবে সেখানে কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা এখনও জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন: ক্রিকেটের পাশাপাশি টেনিসও পছন্দ, এই সুন্দরী ইংল্যান্ডের তারকা ওপেনারের স্ত্রী

উল্লেখ্য, অরুণ পাণ্ডে দীর্ঘ দিন ধরেই ধোনির বিজনেস পার্টনার। তিনি ধোনির ব্যবসা সামলানোর পাশাপাশি একটি স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থাও পরিচালনা করেন।

আরও পড়ুন: আইসিসি হল অব ফেমে মাস্টার ব্লাস্টার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন